5টি ট্রেন্ডি হেডব্যান্ড হেয়ারস্টাইল যা এখনই ট্রাই করতে হবে আপনাকেও

Written by Manisha DasguptaNov 30, 2023
5টি ট্রেন্ডি হেডব্যান্ড হেয়ারস্টাইল যা এখনই ট্রাই করতে হবে আপনাকেও

ছিমছাম বিনুনি, স্মার্ট পনিটেল বা খোঁপা, যেভাবেই চুল বাঁধুন, চুল ওয়েভ করে ছেড়ে রাখুন বা স্ট্রেট করুন, আসল কথাটা হল আপনি চুল কীভাবে স্টাইল করছেন, তার ওপরেই নির্ভর করবে আপনাকে ঠিক কেমন দেখাবে। সমস্যা হল, বেশিরভাগ দিনেই খুব যত্ন নিয়ে কায়দা করে চুল স্টাইল করার মতো সময় থাকে না। তাই সে সব দিনে আপনার চুলের সৌন্দর্য বাড়িয়ে তুলতে নির্ভর করুন হেডব্যান্ডের ওপর।

রংবেরঙের রকমারি হেডব্যান্ড একদিকে যেমন দেখতে দারুণ স্টাইলিশ, তেমনি ব্যাড হেয়ার ডে-তে তেলতেলে চুল ঢেকে রাখতে ভীষণ কাজের! শুধু এই একটা মাত্র কারণেই হেডব্যান্ড ব্যবহার করা যায়। তবে একটা কারণে যদি আপনার মন না ওঠে, তার জন্য আমরা জানিয়ে দিচ্ছি পাঁচটি আলাদা হেয়ারস্টাইলের সুলুকসন্ধান, যার জন্য হেডব্যান্ড ব্যবহার করতে হবে আপনাকে। চোখ বুলিয়ে নিন।

 

01. পাথর বসানো হেডব্যান্ড দিয়ে হাই পনিটেল

05. লো মেসি বান সঙ্গে নটেড হেডব্যান্ড

পনিটেল আর হেডব্যান্ডের কম্বিনেশন কখনও পুরনো হওয়ার নয়! এই মরশুমে ঝকমকে পাথর বসানো হেডব্যান্ড দেখতে খুব সুন্দর লাগে, সাদামাটা হেয়ারস্টাইলও গ্ল্যামারাস করে তোলে এই হেডব্যান্ড। চুলটা টেনে হাই পনিটেলে বেঁধে নিন, তারপর মাথায় পরে নিন রত্নখচিত হেডব্যান্ড! ব্যস, আপনি রেডি!

 

02. চওড়া হেডব্যান্ড দিয়ে হাই বান

05. লো মেসি বান সঙ্গে নটেড হেডব্যান্ড

উঁচু করে খোঁপা বাঁধার পর হেডব্যান্ড পরে নিলে দারুণ স্মার্ট দেখাবে। সমস্ত চুল গোছা করে টপ নট বা মেসি হাই বান করে বেঁধে নিন, তারপর পছন্দসই হেডব্যান্ড পরে নিলেই হল! রংবাহারি চওড়া হেডব্যান্ড পরলে দেখতেও ভালো লাগবে, আবার উড়ো চুলের সমস্যাও হবে না!

 

03. লো পনিটেলের সঙ্গে সরু হেডব্যান্ড

05. লো মেসি বান সঙ্গে নটেড হেডব্যান্ড

কাজের মিটিংয়ের জন্য সাদামাটা অথচ স্টাইলিশ হেয়ারস্টাইল খুঁজছেন? ছিমছাম লো পনিটেলের সঙ্গে পরে নিন হেডব্যান্ড। চুল নিচু করে পনিটেলে বাঁধুন, তারপর সরু হেয়ারব্যান্ড পরে নিন চুলে। সরু ব্যান্ড আপনার চুলে একটা নিচুতারে বাঁধা অথচ ছিমছাম একটা স্টাইল এনে দেবে যা একই সঙ্গে অভিজাত আর সেই সঙ্গে ক্যাজুয়াল!

 

04. আলগা ওয়েভের সঙ্গে ডাবল হেডব্যান্ড

05. লো মেসি বান সঙ্গে নটেড হেডব্যান্ড

চুল খুলে রাখার পরিকল্পনাটা সবসময়ই কাজের, আর তার সঙ্গে যদি যোগ হয় অ্যাকসেসরির বাড়তি স্টাইল, তবে তো কথাই নেই! চুলে বড় বড়, আলগা ওয়েভ করে নিন। যাতে রুক্ষ না দেখায় তার জন্য আর সেই সঙ্গে বাড়তি চকচকে ভাব আনতে লাগিয়ে নিন ট্রেসমে কেরাটিন স্মুদ হেয়ার সিরাম। এর পর ডাবল হেডব্যান্ড পরে নিলেই গ্রিক দেবীর মতো দেখাবে আপনাকে!

 

05. লো মেসি বান সঙ্গে নটেড হেডব্যান্ড

05. লো মেসি বান সঙ্গে নটেড হেডব্যান্ড

এলোমেলো ঘাড় ছোঁয়া খোঁপা বাঁধতে ভালোবাসেন? তা হলে এই হেয়ারস্টাইলটিও আপনার খুব পছন্দ হবে! এই স্টাইলটি করাও খুব সহজ! চুলটা গোছা করে নিয়ে নিচু করে হাতখোঁপা বেঁধে ফেলুন, তারপর মাথায় পরে নিন নটেড হেডব্যান্ড! ব্যস, আপনি তৈরি! উজ্জ্বল একরং থেকে শুরু করে ঝলমলে প্রিন্টেড, যেমন খুশি হেডব্যান্ড বেছে নিন আর পালটে দিন আপনার লুক!

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
763 views

Shop This Story

Looking for something else