প্রচণ্ড ব্যস্ততা আর কাজের চাপে জীবন কাটানোর অর্থই হল সকালে থেকে একের পর এক মিটিং। ব্রেকফাস্ট খাওয়া, একটা ভালো জামা পরে নেওয়া আর কোনওরকমে মুখে একটু মেকআপ ছাড়া নিজের জন্য আর কোনও কিছুরই সময় পাওয়া যায় না, চুলের যত্নের কথা তো ছেড়েই দিলাম! কিন্তু সত্যি বলতে চুলটা যদি ঠিকমতো আঁচড়ানো না থাকে, তা হলে পুরো লুকটাই নষ্ট হয়ে যেতে পারে, মনে হতে পারে সকালে আপনি তৈরিই হননি!

সেটা নিশ্চয়ই আপনি চান না? সুখের কথা হল, আপনার জন্য আমরা নিয়ে এসেছি সেলিব্রিটিদের অনুকরণে তিনটি সহজ হেয়ারস্টাইলের হদিশ। এ সব হেয়ারস্টাইল করতে সময়ও বেশি লাগবে না। দেখে নিন নিজেই।

 

01. শ্রদ্ধা কাপুরের পরিচ্ছন্ন টপ নট

01. শ্রদ্ধা কাপুরের পরিচ্ছন্ন টপ নট

ফোটো সৌজন্য: @shraddhakapoor

সহজ অথচ অভিজাত হেয়ারস্টাইল করতে হলে টপ নটের চেয়ে ভালো আর কিছু হতেই পারে না! মাঝারি থেকে লম্বা চুলের জন্য টপ নট আদর্শ। অফিস থেকে শুরু করে ক্যাসুয়াল আড্ডা পর্যন্ত সবেতেই টপ নট দারুণ ফিট! এভাবে চুল বাঁধলে মুখে বা ঘাড়ে চুল পড়ে অস্বস্তি হয় না, কাজে মনোযোগ দিতে সুবিধে হয় । আর কাজের পর পার্টি থাকলেও দিব্যি টপ নট বেঁধে চলে যেতে পারবেন আপনি!

 

02. অনন্যা পাণ্ডের ধারে সিঁথি লো পনিটেল

02. অনন্যা পাণ্ডের ধারে সিঁথি লো পনিটেল

ফোটো সৌজন্য: @ananyapanday

ছিমছাম পনিটেল মানেই ভরপুর স্টাইল আর সেজন্যই পনিটেল এত পছন্দ আমাদের! মরশুম যেমনই হোক, উপলক্ষ যাই হোক, পনিটেল করে নেওয়া যায় নানাভাবে। হাই পনিটেল করতে পারেন, অথবা অনন্যার মতো ধারে সিঁথি কেটে লো পনিটেলও করতে পারেন, অপশন প্রচুর! একটু কায়দা করে সাজতে ইচ্ছে করলে পনিটেলের গোড়ায় একটা রঙিন স্কার্ফ জড়িয়ে নিন, অথবা লাগিয়ে নিন রংচঙে স্ক্রাঞ্চি, সাজে অন্য মাত্রা এসে যাবে!

 

03. সোনম কাপুরের চিরন্তন বিনুনি

03. সোনম কাপুরের চিরন্তন বিনুনি

ফোটো সৌজন্য: @sonamkapoor

ব্যাড হেয়ার ডে-র সমস্যা? কাজের চাপে পরপর তিনদিন শ্যাম্পু করা হয়নি চুলে? তা হলে চুলটা সোনমের মতো বিনুনিতে বেঁধে নিন। অফিসে যাওয়ার সময় এমন বিনুনি বাঁধাটা অনেকেরই হয়তো পছন্দ হবে না, কিন্তু মনে রাখবেন ঠিকমতো বাঁধতে পারলে বিনুনি কিন্তু দারুণ স্টাইল হতে পারে! গোড়ার দিকটা আলগা করে বাঁধুন, শেষভাগে ইলাস্টিক ব্যান্ড দিয়ে বেঁধে ফেলুন। সোনমের হেয়ারস্টাইল আপনার মুঠোয়!