ব্যস্ত মায়েদের চুলের যত্নের জন্য 3টি হেয়ার কেয়ার প্রডাক্ট

Written by Manisha DasguptaNov 30, 2023
ব্যস্ত মায়েদের চুলের যত্নের জন্য 3টি হেয়ার কেয়ার প্রডাক্ট

সকালে অ্যালার্ম বাজতে না বাজতে তড়িঘড়ি উঠে দিন শুরু! বাচ্চাদের স্কুলের জন্য তৈরি করা, ব্রেকফাস্ট বানানো, দুপুরের খাবার তৈরি করার পর নিজের জন্য যেটুকু সময় পড়ে থাকে, তার মধ্যে কোনওরকমে রেডি হয়ে অফিসে ছোটা! কর্মরত মা হওয়া নেহাত মুখের কথা নয়! আর রোজকার এই ব্যস্ততার ফাঁকে মাঝেমাঝে মনে পড়ে যায় সেই অবসরের

দিনগুলো যখন হাতে অনেক সময় থাকত আর মনের সুখে শ্যাম্পু, কন্ডিশনার, মাস্ক দিয়ে চুলের পরিচর্যা করার পর চুল শুকিয়ে স্টাইল করা যেত! সেই সময়টা মিস করেন? দুঃখ পাবেন না, আমরা আপনার জন্য নিয়ে এসেছি এমন তিনটি প্রডাক্ট যা আপনার চুলে এনে দেবে নতুন জীবনের ছোঁয়া, বাঁচিয়ে রাখবে আরও ক্ষতির হাত থেকেও!

 

ড্রাই শ্যাম্পু

কোমল শ্যাম্পু ও কন্ডিশনার

সকালে শ্যাম্পু করতে অন্তত আধ ঘণ্টা সময় লাগে আর অতটা বাড়তি সময় হাতে থাকে না। তাই আপনার ভরসা ড্রাই শ্যাম্পু। প্রতিটি মেয়ের কাছে ড্রাই শ্যাম্পু অনেকটা আশীর্বাদের মতো। স্ক্যাল্পের সব বাড়তি তেল শুষে নেয় ড্রাই শ্যাম্পু, চুল করে তোলে ফুরফুরে সুন্দর! সেরা ফল পেতে আগের রাতে ঘুমোনোর সময় চুলে ভালো করে টিজি বেড হেড ওহ বি হাইভ ম্যাট ড্রাই শ্যাম্পু/TIGI Bed Head Oh Bee Hive Matte Dry Shampoo স্প্রে করে নিন। সকালে ঘুম থেকে উঠে দেখবেন সব তেলতেলেভাব উধাও হয়ে গেছে।

 

ডিপ কন্ডিশনিং হেয়ার মাস্ক

কোমল শ্যাম্পু ও কন্ডিশনার

দীর্ঘ সময় ধরে চুলের ক্ষতি হলে তা পুনরুদ্ধারের জন্য আপনার দরকার নিবিড় পরিচর্যা, আর তা দিতে পারে ডিপ হেয়ার কন্ডিশনিং মাস্ক। প্রতি দু' সপ্তাহ অন্তর চুলে ডিপ কন্ডিশনিং মাস্ক লাগান। কেমিক্যাল ট্রিটমেন্টের কারণে চুল উঠুক বা গর্ভাবস্থার কারণেই চুল উঠুক, দুটি ক্ষেত্রেই আপনার চুল খুব দুর্বল আর ভঙ্গুর হয়ে যায়। চুলে পুষ্টির যত অভাব হবে, চুল ততই ক্ষতিগ্রস্ত হয়ে পড়বে। টিজি বেড হেড আর্বান অ্যান্টি অ্যান্ড ডোটস রেসারেকশন ট্রিটমেন্ট মাস্ক/ TIGI Bed Head Urban Anti and Dotes Resurrection Treatment Mask এমনভাবে তৈরি যা খুব বেশি ক্ষতিগ্রস্ত চুলও সারিয়ে তুলতে পারে। শ্যাম্পু করে ধুয়ে নেওয়ার পর চুলের মাঝামাঝি অংশ থেকে শেষ প্রান্ত পর্যন্ত লাগান, পাঁচ মিনিট রেখে ধুয়ে ফেলুন।

 

কোমল শ্যাম্পু ও কন্ডিশনার

কোমল শ্যাম্পু ও কন্ডিশনার

মাঝেমাঝে আপনার চুলের দরকার আদর আর যত্ন। রোজকার শ্যাম্পু আর কন্ডিশনার বদলে ফেলুন। এমন প্রডাক্ট ব্যবহার করুন যাতে কড়া রাসায়নিক বা কোনওরকম কৃত্রিম রং নেই এবং যা নৈতিকভাবে আহরিত উপাদান দিয়ে তৈরি। লাভ বিউটি অ্যান্ড প্ল্যানেট আর্গান অয়েল অ্যান্ড ল্যাভেন্ডার অ্যারোমা স্মুদ অ্যান্ড সিরিন শ্যাম্পু+কন্ডিশনার কম্বো/ Love Beauty & Planet Argan Oil And Lavender Aroma Smooth And Serene Shampoo + Conditioner Combo তৈরি হয়েছে উদ্ভিদ থেকে তৈরি ক্লেনজার দিয়ে। ক্ষতিগ্রস্ত রুক্ষ চুলের পক্ষে এটি অত্যন্ত কোমল।

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
1061 views

Shop This Story

Looking for something else