বিনা তাপে চুল করে তুলুন স্টাইলিশ, রইল 6টি হিটলেস হেয়ারস্টাইলের সন্ধান

Written by Manisha DasguptaNov 30, 2023
বিনা তাপে চুল করে তুলুন স্টাইলিশ, রইল 6টি হিটলেস হেয়ারস্টাইলের সন্ধান

শীতকাল মানেই প্রতিদিনই নানারকম ইভেন্টে ঠাসা! একদিকে লাইন দিয়ে বিয়েবাড়ি, অন্যদিকে বড়দিন আর নতুন বছরের পার্টি, আর তার মানেই একের পর এক রকমারি হেয়ারস্টাইল। কিন্তু তার জন্য রোজ রোজ স্টাইলিং টুলের কাছে নিজের চুল সঁপে দেওয়াটাও কাজের কথা নয়! কারণ স্টাইলিং টুল ব্যবহার করতে যেমন সময় আর ধৈর্য লাগে, তেমনি এর অতিরিক্ত ব্যবহারে চুলের মারাত্মক ক্ষতিও হয়। কাজেই কী করবেন আপনি? উত্তরটা সহজ, এমন হেয়ারস্টাইল করবেন যাতে তাপ দিতে হয় না, অর্থাৎ হিটলেস! আমরা দিয়ে দিলাম ছ'টি হিটলেস হেয়ারস্টাইলের নমুনা, যা এই মরশুমে আপনার গ্ল্যামার বাড়িয়ে দেওয়ার পাশাপাশি চুলের স্বাস্থ্য বজায় রাখতেও সাহায্য করবে।

 

01. রত্নখচিত লো বান

06. হাফ বিনুনি

খোঁপা আমরা সকলেই ভালোবাসি, এবং দিনের শেষে যে কোনও হেয়ারস্টাইলেরই ভবিতব্য হয় খোঁপা। চুল নিচু করে ঘাড়ের কাছে খোঁপায় বেঁধে নিন, তারপর সিঁথির একধারের চুলে সাজিয়ে দিন ঝিকমিকে ক্রিস্টাল বা অভিজাত মুক্তো! একইসঙ্গে গ্ল্যামারাস আর অভিজাত দেখাবে!

 

02. মিল্কমেড বিনুনি

06. হাফ বিনুনি

এই হিটলেস হেয়ারস্টাইলটির প্রতিটি বাঁকে লুকিয়ে রয়েছে পুরনো যুগের হাতছানি। একইসঙ্গে আভিজাত্য আর মেয়েলি সৌন্দর্যের মিশেল ঘটানো এই হেয়ারস্টাইলটি সবধরনের চুলেই ভালো দেখায়। গায়ে হলুদ বা মেহেন্দি অনুষ্ঠানের জন্য এই হেয়ারস্টাইলটি খুবই উপযোগী, কারণ এতে মুখে চুল এসে পড়ে না, দেখায়ও সুন্দর!

 

03. বাবল বিনুনি

06. হাফ বিনুনি

মজা আর সতেজতার সমাহার ঘটেছে এই হেয়ারস্টাইলটিতে। সাধারণ বিনুনিতে নতুন টুইস্ট আনে এই স্টাইলটি, অথচ বাঁধতে সময় লাগে মাত্র দু' মিনিট! মেহেন্দি অনুষ্ঠানই হোক, বা বান্ধবীদের সঙ্গে আড্ডা, সবেতেই মানিয়ে যাবে এই স্টাইল!

 

04. সক কার্ল

06. হাফ বিনুনি

ইন্টারনেটের জগতে তুমুল সাড়া ফেলে দিয়েছিল এই ট্রেন্ডটি। এই স্টাইলটি করতে হলে আধভেজা চুল লম্বালম্বিভাবে একটা মোজার সঙ্গে জড়িয়ে সারা রাত রেখে দিন। সকালে উঠেই চমৎকার কার্ল পাবেন। চুলের ভল্যুম আর টেক্সচার বাড়াতে জুড়ি নেই এই স্টাইলটির।

 

05. গ্ল্যামারাস হাই পনিটেল

06. হাফ বিনুনি

আরিয়ানা গ্রান্ড বা বেলা হাদিদের ক্লাসিক পনিটেলের মোহ থেকে আমরা যেন কিছুতেই বেরোতে পারি না! বেশি পরিশ্রম না করেও সুন্দরী দেখাতে চোখ বন্ধ করে বেছে নিন এই স্টাইলটি! একদিকে অভিজাত, অন্যদিকে মুখ দারুণভাবে ডিফাইন করে বলে এটি আমাদেরও খুব পছন্দের হেয়ারস্টাইল!

 

06. হাফ বিনুনি

06. হাফ বিনুনি

রোজকার ধরাবাঁধা বিনুনিতে নতুন চমক আনতে পারেন এই হেয়ারস্টাইলটির সাহায্যে। আপনার চুল স্ট্রেট হলে আগে কোনও হিটলেস কার্ল পদ্ধতি ব্যবহার করে চুল কার্ল করে নিন, তাতে বিনুনিতে টেক্সচার আর ভল্যুম আসবে।

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
842 views

Shop This Story

Looking for something else