ককটেল পার্টির উপযোগী সেলিব্রিটিদের পছন্দসই 5টি হাফ আপ-হাফ ডাউন হেয়ারস্টাইল

Written by Manisha DasguptaNov 30, 2023
ককটেল পার্টির উপযোগী সেলিব্রিটিদের পছন্দসই 5টি হাফ আপ-হাফ ডাউন হেয়ারস্টাইল

চুল খুলে রাখতে চাইছেন না? আবার মাথার ওপরে চুড়ো করে বেঁধে রাখতেও ইচ্ছে নেই? তা হলে আপনার দরকার মঝঝিম পন্থা! অর্থাৎ মাঝামাঝি কিছু একটা... আর সেই মাঝামাঝি স্টাইল নিয়েই এবার হাজির আমরা! একে বলে হাফ আপ-হাফ ডাউন! চুলের স্টাইল করার সবচেয়ে সহজ উপায় এটি, আর সামান্য দু' একটা টুইস্টেই চুলের কেতাই বদলে যাবে আপনার!

সেলিব্রিটিদের কল্যাণে নানাধরনের হাফ আপ-হাফ ডাউন দেখেছি আমরা। সব দেখেশুনে এটা স্পষ্ট যে ককটেল লুকের আকর্ষণ বাড়িয়ে তুলতে এই হেয়ারস্টাইল খুবই উপযোগী। লেহঙ্গা পরুন, শাড়ি পরুন, ফিউশন পোশাক পরুন, সব ক্ষেত্রেই এই হেয়ারস্টাইলটি মানিয়ে যায়। ঠিক কেমনভাবে সাজিয়ে তুলবেন নিজের চুল, তারই কিছু আইডিয়া দিয়ে দিলাম আমরা।

 

ধারে বিনুনি

Image 5

হাফ আপ-হাফ ডাউন হেয়ারস্টাইল যাঁদের পছন্দ, তাঁরা মাথার দু'পাশে ছোট্ট দুটো বিনুনি করে চমক আনতে পারেন। এই হেয়ারস্টাইল করতে বেশি সময়ও লাগে না। বিনুনি হয়ে গেলে বাকি চুলটায় কার্লিং আয়রন দিয়ে সফট ওয়েভ করে নিলে দারুণ দেখাবে!

 

ফাঁপানো চুলে সুন্দরী

Image 5

রেট্রো স্টাইল কখনও পুরনো হওয়ার নয়। জ্যাকলিন ফার্নান্ডেজের মতো আপনার হাফ আপ-হাফ ডাউন চুলে আনুন রেট্রো গ্ল্যামার। মাথার ওপরের চুলটা অল্প ফাঁপিয়ে নিন, ধারের দিকের চুল পেঁচিয়ে আটকে দিন, আর বাকি চুলে করে নিন আলগা কার্ল। জমকালো শাড়ির সঙ্গে এই হেয়ারস্টাইলটি অত্যন্ত মানানসই। পার্টির মরশুমে ট্রাই করে দেখতেই পারেন!

 

গোলাপ খোঁপা

Image 5

সান্ধ্য ককটেল পার্টির জন্য আদর্শ এই খোঁপাটি। অভিজাত, সুন্দর আর গ্ল্যামারে ভরপুর গোলাপ খোঁপা বেঁধে নিতে পারবেন সহজেই! কিন্তু যদি খোঁপা করতে ইচ্ছে না হয়, একই স্টাইল করুন হাফ আপ-হাফ ডাউন চুলে। ফিউশন লুকের সঙ্গে দারুণ মানাবে এই হেয়ারস্টাইল। বাকি চুলে সফট কার্ল করে নিন। চুল খুব আকর্ষণীয় দেখাবে।

 

বিগ অ্যান্ড বাউন্সি

Image 5

সহজ সরল, ঝামেলাহীন হাফ আপ-হাফ ডাউন হেয়ারস্টাইল করতে চান? বাণী কাপুরের চুলটা দেখুন! প্রথমে চুল কার্ল করে নিন, কিন্তু কার্লটা আলগা করবেন না। চুলে টেক্সচারাইজিং স্প্রে দিয়ে ভল্যুম আনুন। বড় বড় কার্ল আর যথেষ্ট ভল্যুম এসে গেলে কার্ল খুলে দিন, মুখের চারপাশে ছড়িয়ে রাখুন কয়েকগোছা ঝুরো চুল। ব্যস, হেয়ারস্টাইল রেডি!

Image 5

এই হেয়ারস্টাইলটি হান নামে পরিচিত। রেড কার্পেট অনুষ্ঠানে সেলিব্রিটিদের হামেশাই এই হেয়ারস্টাইলে দেখা যায়। পশ্চিমি পোশাকের সঙ্গে হাফবান দারুণ মানায়, ককটেল পার্টিতেও দেখতে সুন্দর লাগে। আর হাফ আপ-হাফ ডাউন এই হেয়ারস্টাইলটি লেহঙ্গা, গাউন, এমনকী ফিউশন পোশাকের সঙ্গেও খুব ভালো মানায়। তাই সামনের পার্টি মরশুমে হান হেয়ারস্টাইল করে দেখতেই পারেন!

ফোটো সৌজন্য: ইনস্টাগ্রাম

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
805 views

Shop This Story

Looking for something else