ডেট নাইটের/ date night জন্য সাজগোজ করার মজাই আলাদা! দারুণ একটা ড্রেস, পছন্দের হাইহিল আর সেই সঙ্গে প্রিয় লাল লিপস্টিক ছাড়া ডেটনাইটের সাজ অসমাপ্ত! কিন্তু যদি ব্রাঞ্চ ডেটে যেতে হয়, তখন আবার গল্পটা আলাদা! খুব চড়া সাজগোজ করা যাবে না, আবার একেবারে ম্যাড়মেড়ে হয়েও যাওয়া যাবে না! সঠিক ব্যালান্সটা এ ক্ষেত্রে খুব জরুরি। তাই যে কোনও ব্রাঞ্চ ডেটে যাতে আপনাকে চূড়ান্ত আকর্ষণীয় দেখায়, তার জন্য আমরা নিয়ে এসেছি পাঁচটি দারুণ লিপস্টিকের শেড যা দিনের বেলায় পরলে খুব সুন্দর দেখাবে! আর এ সব শেড পছন্দ করেন বলিউডের সেলিব্রিটিরাও! চোখ বুলিয়ে নিন!

 

01. দীপিকা পাডুকোনের গ্লসি ব্রাউন

01. দীপিকা পাডুকোনের গ্লসি ব্রাউন

ফোটো সৌজন্য: @bymaniasha

ব্রাউন লিপস্টিক পরার সময় কোনও ভুল হওয়া সম্ভব নয়, আর বিশেষ করে বলিউডের রানি যদি তার ওপর শিলমোহর দেন, আমরা অন্য কথা বলার কে? বেছে নিন মিষ্টি গ্লসি বা ক্রিম-বেসড ব্রাউন লিপস্টিক, আর সাজিয়ে তুলুন ঠোঁট। বাকি মেকআপটাও হালকা রাখুন যাতে ঠোঁটই হয়ে ওঠে মূল মনোযোগের কেন্দ্র!

বিবি-র পছন্দ: ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট লিপ গ্লস-ক্রেম ক্যারামেল/ Lakmé Absolute Spotlight Lip Gloss - Crème Caramel

 

02. জাহ্নবী কাপুরের পিচ কোরাল

02. জাহ্নবী কাপুরের পিচ কোরাল

ফোটো সৌজন্য: @janhvikapoor

আগে যদি কখনও কোরাল শেডের লিপস্টিক না পরে থাকেন, তা হলে এই সুযোগ! জাহ্নবীর মতো বেছে নিন পিচ শেড আর ব্রাঞ্চ ডেটে হয়ে উঠুন অনন্যা! মিষ্টি এই লিপ কালারটি যে কোনও ত্বকের রঙের সঙ্গে মানানসই! পরে দেখুন কেমন প্রশংসার ঢল বয়ে যায় আপনাকে ঘিরে!

বিবি-র পছন্দ: ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট মেল্ট লিকুইড লিপ কালার-পিচ রোজ/ Lakmé Absolute Matte Melt Liquid Lip Color - Peach Rose

 

03. প্রিয়াঙ্কা চোপড়ার সফট রেড

03. প্রিয়াঙ্কা চোপড়ার সফট রেড

ফোটো সৌজন্য: @priyankachopra

দের ভীষণ পছন্দ, মনের মানুষের সঙ্গে ব্রাঞ্চ ডেটে যাওয়ার জন্যও এই লুকটি আদর্শ! বেস মেকআপ প্রিয়াঙ্কার মতোই হালকা রাখুন, গালে বুলিয়ে নিন হালকা ব্লাশ। এবার লিপস্টিক পরার পালা! গাঢ় সাহসী টকটকে লালের বদলে বেছে নিন নরম হালকা লাল! তাতে ঠোঁটে একটা কমনীয় ক্যাজুয়াল আবেদন আসবে।

বিবি-র পছন্দ: ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট আলটিমেট লিপ কালার উইথ আর্গান অয়েল-সিনফুল চেরি/ Lakmé Absolute Matte Ultimate Lip Colour with Argan oil - Sinful Cherry

 

04. সোনম কাপুর আহুজার পিঙ্ক ন্যুড

04. সোনম কাপুর আহুজার পিঙ্ক ন্যুড

ফোটো সৌজন্য: @sonamkapoor

দিনের মেকআপের জন্য ন্যুড শেড সবসময়ই আদর্শ, সোনমের এই লুকটিও সে কথাই প্রমাণ করছে! এই লুক তৈরি করলে শিয়ার ফাউন্ডেশন দিয়ে ন্যাচারাল বেস করে নিন মুখে, তারপর স্মাজ করে ক্যাট আইলাইনার পরুন সোনমের মতো। এরপর ঠোঁটে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিক পরে নিলেই ডেটের জন্য আপনি তৈরি!

বিবি-র পছন্দ: ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ক্রেম লিপ কালার - পিঙ্ক টুইস্ট/ Lakmé 9to5 Primer + Creme Lip Color - Pink Twist

 

05. অদিতি রাও হায়দরির বেরি

05. অদিতি রাও হায়দরির বেরি

Image Courtesy: @sanamratansi

ব্রাঞ্চ ডেটে নিজেকে ঝকঝকে স্মার্ট দেখাতে চাইলে টিপস নিন অদিতি রাও হায়দরির কাছ থেকে। হালকা স্বাভাবিক দিনের মেকআপে উজ্জ্বল হয়ে উঠতে আপনার দরকার বেরি শেডের লিপ কালার। চুল খুলে রাখুন, চোখে সরু করে আইলাইনার পরুন, আর ঠোঁটে বুলিয়ে নিন বেরি লিপস্টিক! ব্যস, আপনি তৈরি!

বিবি-র পছন্দ: ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট মেল্ট লিকুইড লিপ কালার - রোজ লাভ/ Lakmé Absolute Matte Melt Liquid Lip Color - Rose Love

Main Image Courtesy: @priyankachopra

                                      @sonamkapoor