অফিসের দিনে সারাক্ষণ ঝলমলে থাকতে সংগ্রহে রাখতেই হবে এই 5টি মেকআপ প্রডাক্ট

Written by Manisha DasguptaNov 30, 2023
অফিসের দিনে সারাক্ষণ ঝলমলে থাকতে সংগ্রহে রাখতেই হবে এই 5টি মেকআপ প্রডাক্ট

জীবনটা নিখুঁত নয় ঠিকই, কিন্তু মেকআপ তো নিখুঁত হতেই পারে! ওয়ার্ক ফ্রম হোমই করুন, বা অফিস যান রোজ রোজ, মেকআপ নিয়ে আপোস করা চলবে না কিছুতেই! জরুরি প্রেজেন্টেশন দেওয়ার আগে ধ্যাবড়ানো লিপস্টিক বা তেলতেলে হয়ে যাওয়া ফাউন্ডেশনের চেয়ে খারাপ কিছু আর হয় কি? হয় না! তাই অফিসের দিনগুলোতে যাতে আপনার লুক পারফেক্ট থাকে সারাক্ষণ,

সেজন্য আমরা নিয়ে এসেছি পাঁচটি অত্যন্ত জরুরি মেকআপ প্রডাক্ট। ব্যবহার করুন, আর টিপটপ থাকুন দিনভর!

 

ল্যাকমে অ্যাবসলিউট ব্লার পারফেক্ট প্রাইমার

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

প্রাইমার আপনার ত্বক মসৃণ করে, মেকআপের স্থায়িত্ব বাড়িয়ে দেয়। মুখ পরিষ্কার করে ময়শ্চারাইজার লাগানোর পর গোটা মুখে ল্যাকমে অ্যাবসলিউট ব্লার পারফেক্ট প্রাইমার/ Lakmé Absolute Blur Perfect Primer লাগিয়ে নিন, মুখের যে সব অংশগুলো তেলতেলে হয়ে যায় সেখানে ভালো করে লাগান। এই প্রাইমারটি আপনার মুখে একটা মসৃণ ম্যাট ফিনিশ এনে দেয়। শুধু তাই নয়, আপনার মুখকে করে তোলে ক্যানভাসের মতো যার ওপরে সহজেই বাকি মেকআপটা করে নিতে পারেন আপনি!

 

ল্যাকমে নাইন টু ফাইভ কমপ্লেকশন কেয়ার সিসি ক্রিম এসপিএফ 30 পিএ++

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

সত্যিটা স্বীকার করে নেওয়াই ভালো, সকালে ধৈর্য ধরে ফাউন্ডেশন ব্লেন্ড করার মতো বাড়তি 15 মিনিট কার হাতে থাকে বলুন তো? আমাদের হাতে তো থাকেই না! তাই ভারী ফাউন্ডেশন ছাড়ুন, বদলে বেছে নিন ল্যাকমে সিসি ক্রিম/ Lakmé CC cream চারটি শেডে এই ক্রিম পাওয়া যায়, প্রতিটিই ভারতীয় স্কিন টোনের উপযোগী। এটি ত্বক আর্দ্র রাখে, দাগছোপ ঢেকে দেয়, ত্বকের রং আর টেক্সচার মসৃণ করে। তা ছাড়া এই ক্রিমে রয়েছে এসপিএফ 30 যা আপনার ত্বককে রোদের হাত থেকেও সুরক্ষিত রাখে! আর কিছু বলার দরকার আছে কি?

 

ল্যাকমে আইকনিক লিকুইড আইলাইনার

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

সপ্তাহে কাজের দিনে আইশ্যাডো ব্লেন্ড করার ধৈর্য নেই? চিন্তা করবেন না; ল্যাকমে আইকনিক লিকুইড আইলাইনার/ Lakmé Eyeconic Liquid Eyeliner -এর তুলির একটি টানই আপনার চোখদুটিকে করে তুলবে ডাগর। ঘন কালো পিগমেন্ট রয়েছে এই আইলাইনারে, আর তা ছাড়াও এতে রপ্যেছে অভিনব ফ্লেক্সি-টিপ ব্রাশ যা দিয়ে সূক্ষ্ম আর মোটা, দু'ভাবেই আইলাইনার পরতে পারবেন আপনি, আর তাও অতি সহজে! ফলে উইং কতটা সরু বা মোটা হল তা নিয়ে আর সময় নষ্ট করার ব্যাপারই নেই!

 

ল্যাকমে অ্যাবসলিউট মাইক্রো ব্রো পারফেক্টর

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

মোটা ঘন ভুরু এখনও যথেষ্টই জনপ্রিয়, তাই হাতের কাছে রাখুন ল্যাকমে অ্যাবসলিউট মাইক্রো ব্রো পারফেক্টর/ Lakmé Absolute Micro Brow Perfecter. । এই ভুরুর প্রডাক্টটি দুটি শেডে পাওয়া যায়, তা ছাড়া এটি স্মাজপ্রুফ, ঘামেও নষ্ট হয় না, ফলে সারাদিনের কাজের উপযোগী। বিল্ট-ইন স্পুলি ব্রাশের 1.5 মিমি মাইক্রো টিপ দিয়ে এঁকে নিন ভুরু, অবিকল স্বাভাবিক রোমের মতোই দেখাবে!

 

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

আমরা বিশ্বাস করি, আপনাকে কেমন দেখাবে তার আসল চাবিকাঠিটি রয়েছে লিপস্টিকের হাতে। পাশাপাশি আপনার মুড ঠিক কেমন, তাও খুব সূক্ষ্মভাবে জানান দিয়ে দেয় লিপস্টিকের রং! মন ভালো নেই? বেছে নিন ন্যুড লিপস্টিক! প্রেজেন্টেশন মিটিংয়ে ঝলসে উঠতে চান? গাঢ় লাল লিপস্টিক আপনার অর্ধেক কাজ করে দেবে! সকাল সকাল ঘুম থেকে উঠে পড়েছেন? পরে নিন মিষ্টি গোলাপি শেডের লিপস্টিক... এমন হাজারটা উদাহরণ দেওয়া যায়! তাই ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার/ Lakmé 9 to 5 Primer + Matte Lip Colors -এর রেঞ্জ থেকে বেশ কিছু লিপস্টিক সংগ্রহে রাখা ভালো! 35 টি শেডে পাওয়া যায় এই লিপস্টিক আর টাচ-আপ ছাড়াই টিপটপ থাকে 12 ঘণ্টা পর্যন্ত! দীর্ঘ কাজের দিনগুলোতে এটাই তো দরকার আপনার, তাই না!

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
933 views

Shop This Story

Looking for something else