যে কোনও গায়ের রঙের সঙ্গে মানানসই সেরা ন্যুড নেলপলিশের শেড

Written by Manisha DasguptaSep 16, 2023
যে কোনও গায়ের রঙের সঙ্গে মানানসই সেরা ন্যুড নেলপলিশের শেড

আপনার প্রিয় ন্যুড লিপস্টিকের মতোই ন্যুড নেলপলিশও এমন একটি মেকআপ, যা যে কোনও অনুষ্ঠানে যে কোনও পোশাকের সঙ্গে পরা যায়। নেল আর্টের জগতে নতুন নতুন যত ট্রেন্ডই আসা যাওয়া করুক না কেন, ন্যুড নেলপলিশ কখনওই আউট অফ ফ্যাশন হবে না! কাজেই আমাদের পরামর্শ হল, প্রতিটি মেকআপ সচেতন মেয়ের ভাঁড়ারে অন্তত একটা ন্যুড শেডের নেলপলিশ থাকা উচিত!

তবে ভেবে বসবেন না, ন্যুড শুধু একধরনেরই হয়! লাল লিপস্টিকের শেডের যেমন নানান ধরন হয়, তেমনি ন্যুড নেলপলিশও একাধিক শেডে পাওয়া যায়। অর্থাৎ ন্যুড নেলপলিশ কেনার সময় এমন শেডই কিনুন যা আপনার গায়ের রঙের সঙ্গে মানানসই। নিজের ত্বকের রঙের উপযোগী সেরা ন্যুড শেডটি আপনি যাতে সহজেই বেছে নিতে পারেন, তার জন্য আমরা নিয়ে এসেছি একটা সহজ গাইডলাইন যা আপনাকে এ বিষয়ে সাহায্য করবে। পড়তে থাকুন!

 

ফরসা গায়ের রং হলে

শ্যামবর্ণ হলে

ফোটো সৌজন্য: @polishm3pretty


সাদা বা বেজ শেডের ন্যুড এড়িয়ে চলুন, এ সব শেডে গায়ের রং আরও ফ্যাকাশে দেখাবে। এমন শেড বেছে নিন যা আপনার ফরসা রঙের সঙ্গে কনট্রাস্ট হবে। গোলাপির নানা শেড, হালকা ব্রাউন শেড আপনার আঙুলে চমৎকার মানাবে।

বিবির পছন্দ: ল্যাকমে কালার ক্রাশ নেল আর্ট - কোকো ন্যুড/Lakme Color Crush Nail Art - Cocoa Nude

 

মাঝারি গায়ের রং হলে

শ্যামবর্ণ হলে

ফোটো সৌজন্য: @polishm3pretty

যাঁদের গায়ের রং মাঝারি, তাঁদের সাধারণত হলুদ বা সোনালি আন্ডারটোন হয়। নরম ব্রাউন বা উষ্ণ মভ এড়িয়ে যান, কারণ এ সব শেড আপনার ত্বকের রঙের সঙ্গে প্রায় মিশে যাবে। পিচ অথবা গোলাপির আভাস রয়েছে এমন নেলপলিশ পরুন।

বিবির পছন্দ: ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+গ্লস নেল কালার - ন্যুড ফ্লাশ/Lakme 9 to 5 Primer + Gloss Nail Colour - Nude Flush

 

শ্যামবর্ণ হলে

শ্যামবর্ণ হলে

মূল ফোটো সৌজন্য: @lovefreshpaint

গায়ের রং শ্যামবর্ণ হলে যে কোনও ন্যুড শেডই আরামসে পরতে পারবেন। হালকা ও উজ্জ্বল শেডের ন্যুড আপনার গায়ের রঙের সঙ্গে কনট্রাস্ট হবে, আবার গাঢ় ন্যুড নেলপলিশ আপনার হাতদুটিকে করে তুলবে অভিজাত আর স্টাইলিশ। গাঢ় টোয়াপে, গাঢ় ব্রাউন, হালকা ন্যুড, যা খুশি বেছে নিন... যে কোনও শেডই চমৎকার মানিয়ে যাবে!

বিবির পছন্দ: ল্যাকমে ট্রু ওয়্যার কালার ক্রাশ–41/ Lakme True Wear Color Crush - 41

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
2458 views

Shop This Story

Looking for something else