আপনার নিয়মিত ব্যবহারের চেনা কালো আইলাইনারটি এবার 5টি ভিন্ন ধরনের চোখের প্রসাধনে

Written by Ishani RoychoudhuriSep 16, 2023
আপনার নিয়মিত ব্যবহারের চেনা  কালো আইলাইনারটি এবার 5টি ভিন্ন ধরনের চোখের প্রসাধনে

কালো আইলাইনার হল আপনার সেই বহু পুরোনো প্রিয় বন্ধু, যে সবসময়ে আপনার পক্ষপাতিত্ব পেয়ে এসেছে। কত সময়ে তো এমনও হয়েছে, যে আপনি সুন্দর করে মেকআপ করতে গেছেন আর প্রথমেই আপনার হাত পৌঁছে গেছে কালো আইলাইনারে।

এ কথা লিখতে গিয়ে মনে হচ্ছে, একইভাবে বারবার আইলাইনার ব্যবহার করা, তা  সে সূক্ষ্মভাবেই পরা  হোক, বা মোটা  করে... খুব একঘেয়ে কিন্তু! আচ্ছা, যদি আমরা আপনাকে বলি যে অন্য অনেকভাবেই আইলাইনার পরা যায় যাতে প্রায়  সঙ্গেসঙ্গেই  আপনার প্রসাধন এক অন্য আর উঁচু মাত্রায় পৌঁছে যেতে পারে? হ্যাঁ, আমরা আপনাকে জানাচ্ছি এমনই 5টি পদ্ধতির কথা, যেখানে আপনার কালো আইলাইনারটি আপনি এমনভাবে চোখের প্রসাধনে ব্যবহার করতে পারেন, যা একঘেয়ে নয় আর আপনাকে করে তুলবে মোহময়ী|  কী, পরখ করে দেখবেন নাকি একবার ?

 

আউটার “ভি” লাইনার

লাইনড ইনার কর্নার

চোখের এই তীক্ষ্ণ ধরনের প্রসাধনটি সকলের মনোযোগ আকর্ষণ করার ক্ষমতা রাখে। যদি নিয়মিত যেমন সাধারণভাবে আইলাইনার পরেন, তেমনটি না পরতে চান, তাহলে এই আউটার “ভি” লাইনারের স্টাইলটি একবার পরখ করে দেখতে পারেন। আপনার চোখের মেকআপকে এক লহমায় উন্নত করে তোলার জন্য এটি সেরা উপায়।

 

ডাবল উইংড আইজ়

লাইনড ইনার কর্নার

আপনার চিরাচরিত উইংড বা “ক্যাট আই লুক”টিকে একটু অন্য ধাঁচের করে তুলুন “উইংড আই”-এর একটি আরও স্টাইলিশ ভার্শন বেছে নিয়ে... ডাবল উইংড আইলাইনার। ব্যবহার করুন ল্যাকমে অ্যাবসোলিউট গ্লস আর্টিস্ট আইলাইনার – ব্ল্যাক। আঁকুন ডাবল উইংস! রূপের মোহিনীমায়ায় সকলকে ঘায়েল করতে এবার আপনি তৈরি !

 

স্মোকি আই + ফ্লোটিং লাইনার

লাইনড ইনার কর্নার

স্মোকি আইজ় ভালো লাগে আপনার? ভাবছেন কী করে আপনার “স্মোকি আই লুক” আরও বাড়িয়ে তুলবেন? এর সঙ্গে জুটি বেঁধে দিন ফ্লোটিং লাইনারের। সকলের নজর কাড়তে আপনার নতুন স্টাইল এবার একেবারে তৈরি! ব্যবহার করুন ল্যাকমে করিনা কাপুর খান অ্যাবসোলিউট আই ডিফাইনার - ওনিক্স। আপনার চোখের প্রসাধন এক নতুন মাত্রা পাবে।

 

লাইনড ইনার কর্নার

লাইনড ইনার কর্নার

চোখের জন্য নতুন ধরনের সাহসী আর নাটুকে প্রসাধন পরখ করে দেখতে চান? আপনার চোখের ভিতরদিকের কোণে রেখা আঁকুন ল্যাকমে আইকনিক লাইনার পেন ফাইন টিপ - ব্ল্যাক দিয়ে। এবার প্রসাধন শেষ করুন চোখের উপরের আর নিচের পাতায় মাসকারার ডাবল কোট দিয়ে। আপনার চোখের সৌন্দর্য হবে সকলের থেকে আলাদা।

গথিক লুক
পরেরবার যদি একেবারে অন্যরকম পরীক্ষানিরীক্ষা করতে সাহস করেন আপনার কালো আইলাইনার দিয়ে, তাহলে আঁকুন আলট্রা-থিক উইংস। ব্যবহার করুন ল্যাকমে অ্যাবসোলিউট শাইন লিকুইড আইলাইনার- ব্ল্যাক। ছবিতে দেখে নিন, কেমন দেখায়!

আলোকচিত্র সৌজন্য : Pinterest

Ishani Roychoudhuri

Written by

Author at BeBeautiful.
2050 views

Shop This Story

Looking for something else