লকডাউনের পাট পেরিয়ে শুরু হয়ে গেছে নিউ নর্মালের যুগ। একই সঙ্গে যে বিষয়টা স্পষ্ট হয়ে গেছে সেটা হল, করোনা বিদায় নেওয়ার কোনও লক্ষণ আপাতত দেখা যাচ্ছে না, আর ফেসমাস্ক না পরে বাড়ির বাইরে বেরোনোর কোনও সম্ভাবনাও অদূর ভবিষ্যতে নেই! স্বাভাবিকভাবেই তার প্রভাব পড়েছে মেকআপের ওপর। মুখ যেহেতু ঢাকা, তাই চোখদুটিকে সাজিয়ে তোলার ওপরেই জোর দিচ্ছেন মেয়েরা, বাদ যাচ্ছে লিপস্টিক। কিন্তু যাঁরা লিপস্টিক পরতে ভালোবাসেন, তাঁরা দিনের পর দিন লিপস্টিক না পরেও থাকতে পারছেন না! ফলে সব মিলিয়ে বেশ সমস্যাতেই দিন কাটাতে হচ্ছে!

আসলে মুখের বেশিরভাগ অংশই মাস্কে ঢাকা থাকে বলে লিপস্টিক পরার দরকার হয় না, আর যদি বা পরেনও, তা মাস্কে ঘষা লেগে মুছে যাওয়ার সম্ভাবনা ষোলো আনা! সমস্যাটা আমরা বুঝতে পারছি! আর সে জন্যই আপনার জন্য আমরা নিয়ে এসেছি পাঁচটি লিপস্টিকের সন্ধান, যার রং দীর্ঘস্থায়ী তো হবেই, এমনকী মাস্কে ঘষা লেগে উঠেও যাবে না!

 

ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট মেল্ট লিকুইড লিপ কালার

ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট মেল্ট লিকুইড লিপ কালার

এই লিপস্টিকটি যেমন হালকা, তেমনি আপনার ঠোঁটে এনে দেয় মখমলের মসৃণ ফিনিশ। 20টি দুর্ধর্ষ শেডে পাওয়া যায়, সারাদিন পরে থাকলেও একটুও ঘেঁটে বা উঠে যায় না! গাঢ় রং আর হালকা টেক্সচারের সুবাদে মাস্কের নিচে পরার জন্য এটি আদর্শ লিপস্টিক।

 

ল্যাকমে ফরএভার ম্যাট লিকুইড লিপ কালার

ল্যাকমে ফরএভার ম্যাট লিকুইড লিপ কালার

গাঢ় রং আর ম্যাট ফিনিশের এই লিপস্টিকটিও মাস্কের নিচে অনায়াসে পরতে পারেন, মাস্কে দাগ লাগবে না। আপনার বদলে যাওয়া মেজাজের সঙ্গে তাল মিলিয়ে মোট 30টি ঝলমলে শেডে পাওয়া যায়। লিপস্টিক ভালোবাসলে অবশ্যই সংগ্রহে রাখতে হবে এই লিপস্টিক।

 

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার+ম্যাট লিপ কালার

মেকআপ স্থায়ী করতে আমরা প্রাইমার লাগাই। আর Lakme 9 to 5 Primer + Matte Lip Color-এর মধ্যেই প্রাইমার থাকে, অর্থাৎ সারাদিন পরে থাকলেও রং ঘেঁটে বা উঠে যায় না, মাস্কেও লেগে যায় না। 42টি শেডের মধ্যে থেকে বেছে নিন, রং থাকবে আপনার ঠোঁটেই, মাস্কে নয়!

 

এল 18 কালার পপস ম্যাট লিপস্টিক

এল 18 কালার পপস ম্যাট লিপস্টিক

করোনা পরবর্তী পৃথিবীতে ম্যাট লিপস্টিকই আপনার সেরা বন্ধু হয়ে উঠতে চলেছে, কারণ ম্যাট লিপস্টিক সহজে উঠে যায় না বা মাস্কে লেগে যায় না। এল 18 কালার পপস ম্যাট লিপস্টিকের রং গাঢ়, পাওয়াও যায় 30টি আকর্ষণীয় শেডে। ফলে রং বেছে নিতে গিয়ে মুশকিলে পড়তে পারেন কিন্তু!