বিয়ের দিন সেরা সুন্দরী হয়ে উঠতে বলিউডের নায়িকাদের কাছ থেকে নিন 5টি রূপের টিপস

Written by Manisha DasguptaNov 30, 2023
বিয়ের দিন সেরা সুন্দরী হয়ে উঠতে বলিউডের নায়িকাদের কাছ থেকে নিন 5টি রূপের টিপস

স্বীকার করুন বা বা করুন, প্রতিটি মেয়েই মনের কোনও এক কোনা থেকে চান বিয়ের দিনে তাঁকে রাজকন্যার মতো সুন্দরী দেখাক। চুমকি বসানো ওড়না, জরিপাড় শাড়ি আর নিখুঁত মেকআপ আর হেয়ারস্টাইলে প্রতিটি বিয়ের ছবিতে অপরূপা হয়ে উঠতে চাই আমরা সকলেই! তাই এতদিনে আপনাদের বিয়ের শাড়ি অথবা গাউন বাছাই করা হয়ে গেলেও আপনাদের রূপচর্চার বান্ধবী হিসেবে বাকি সব কিছু ঠিক করে দেওয়ার ভার নিচ্ছি আমরা! বিয়ের দিনটায় যাতে আপনাকে তারকাদের মতোই ঝলমলে দেখায়, তার জন্য রইল আমাদের প্রিয় নায়িকাদের কাছ থেকে পাঁচটি জরুরি বিউটি টিপসের তালিকা। পড়ে নিন, মাথায় রাখুন!

 

পত্রলেখার মতো মিনিমাল মেকআপ

ফোটো সৌজন্য: @Pinkvilla

ফোটো সৌজন্য: @storiesbyjosephradhik

বিয়ের দিনে স্বপ্নের মতোই সুন্দর দেখাচ্ছিল পত্রলেখাকে। তাঁর পরামর্শ হল বিয়ের দিন মেকআপ রাখুন মিনিমাল। নিজের বিয়েতেও পত্রলেখা খুব অল্প মেকআপ করেছেন। সনাতন পোশাকের সঙ্গে বেছে নিয়েছেন উজ্জ্বল বেস, শিমার দেওয়া আইশ্যাডো আর গাঢ় লিপস্টিক। আর পুরো লুকটার সবচেয়ে সুন্দর দিক হল তাঁর ঝকঝকে হাসি!

 

প্রিয়াঙ্কা চোপড়ার ম্যাট মেকআপ

ফোটো সৌজন্য: @Pinkvilla

ফোটো সৌজন্য: @Wish N Wed

চকচকে গ্লসি লুক সবার পছন্দ হলেও আমাদের পরামর্শ হল, প্রিয়াঙ্কা চোপড়ার মতো বিয়ের দিন মেকআপের বেস ম্যাট রাখুন। ম্যাট মেকআপ করলে ত্বক আলো আর ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতেও নিখুঁত দেখাবে, ফোটোতেও ভালো লাগবে।

 

সোনম কাপুর আহুজার মতো একটি ফিচার হাইলাইট

ফোটো সৌজন্য: @Pinkvilla

ফোটো সৌজন্য: @josevilla

বিয়ের দিনে নিজেকে সেরা সুন্দরী দেখাক চাইলেও মেকআপ নিয়ে অতিরিক্ত বাড়াবাড়ি না করাই ভালো! ব্যালান্স ধরে রাখুন, মুখের সবচেয়ে সুন্দর ফিচারটিকে হাইলাইট করুন। যেমন সোনম কাপুর আহুজা নিজের বিয়ের দিনে পুরো মেকআপ মিনিমাল রেখে গালে সফট পিচ শেড পরেছিলেন। আর তাঁর পুরো লুকের ফোকাস ছিল তাঁর গাঢ় লাল ঠোঁট যা হালকা মেকআপকে দারুণভাবে ফুটিয়ে তুলেছিল!

 

দীপিকা পাডুকোনের মতো নির্ঝঞ্ঝাট হেয়ারস্টাইল

ফোটো সৌজন্য: @Pinkvilla

ফোটো সৌজন্য: @Pinkvilla 

জমকালো হেয়ারস্টাইল দেখতে ভালো লাগে ঠিকই, কিন্তু ভারী ওড়না, ফুলের সাজ, টায়রা-টিকলি নিয়ে অতিরিক্ত জমকালো হেয়ারস্টাইল সামলানো মুশকিল হতে পারে। তাই দীপিকা পাডুকোনের মতো হালকা পরিচ্ছন্ন বা এলোমেলো খোঁপা করে নিন। তাতে মাথায় ওড়না বসবে ভালো, আর মাথার যাবতীয় গয়নাগাটি সামলানোও সহজ হবে।

 

ফোটো সৌজন্য: @Pinkvilla

ফোটো সৌজন্য: @Pinkvilla

ফোটো সৌজন্য: @anushkaranjan

আর একজন সুন্দরী অভিনেত্রী এ বছর বিয়ের পিঁড়িতে বসেছেন, তিনি অনুষ্কা রঞ্জন। ল্যাভেন্ডার লেহেঙ্গায় বিয়ের দিন তিনি তাক লাগিয়েছিলেন, কিন্তু আমাদের সবচেয়ে পছন্দ হয়েছে তাঁর রিসেপশনের লুকটি। মুখের হাই পয়েন্টগুলোয় হাত খুলে হাইলাইটার লাগিয়েছেন অনুষ্কা, ফলে তাঁকে দেখাচ্ছে তারার মতোই ঝলমলে। তাই ফাউন্ডেশন, কনসিলার আর ব্রোঞ্জারের মধ্যে ব্যালান্স রাখতে চাইলে মুখে হাইলাইটার লাগান, আর হয়ে উঠুন চোখ ধাঁধানো সুন্দরী!

মূল ফোটো সৌজন্য: @storiesbyjosephradhik

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
1222 views

Shop This Story

Looking for something else