বিয়েবাড়ির মরশুমে নিজের মেকআপ কিটে অবশ্যই রাখুন এই 5টি মেকআপ প্রডাক্ট

Written by Manisha DasguptaNov 30, 2023
বিয়েবাড়ির মরশুমে নিজের মেকআপ কিটে অবশ্যই রাখুন এই 5টি মেকআপ প্রডাক্ট

বিয়ের যাবতীয় কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দুতে কি শুধু বর আর কনে? কে বলেছে? বিয়ে মানেই এমন একটা অনুষ্ঠান যেখানে নতুন শাড়ি-গয়না, মেকআপ কৌশল আর হেয়ারস্টাইল/hairstyles মন ভরে দেখানো যায়, আর সেই সাজ যাতে পরিপাটি হয় তার জন্যই তো ঘণ্টার পর ঘণ্টা আয়নার সামনে দাঁড়িয়ে প্র্যাকটিসও করতে হয়। সাজ শেষ হওয়ার পর অজস্র সেলফি আর ছবির নিচে অগুনতি লাইকের প্রশ্নটা না হয় ছেড়েই দিলাম! আসলে বিয়ের মরশুমটা শুরু হয়ে গেছে পুরোদমে। আর বিয়েবাড়ির দিনগুলোতে সেজে উঠতে হবে সেরা সাজে। তার জন্য হাতের কাছে সেরা প্রডাক্টগুলো থাকা দরকার। আমরা নিয়ে এসেছি তেমনই পাঁচটি মেকআপ প্রডাক্ট যা এক্ষুনি আপনাদের সংগ্রহ করা দরকার। আমাদের ধন্যবাদটা পরে দেবেন!

 

ল্যাকমে প্রাইমার+ম্যাট লিকুইড কনসিলার

ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন

আপনার দরকার ল্যাকমে প্রাইমার+ম্যাট লিকুইড কনসিলার/ Lakmé Primer + Matte Liquid Concealer এর মতো একটা ভালো কনসিলার, তাতে বিয়েবাড়িতে আপনার লুক একদম নিখুঁত থাকবে। এই কনসিলারে বিল্ট-ইন প্রাইমার রয়েছে, আর এর মসৃণ ক্রিমের মতো টেক্সচার মুখে ব্লেন্ড হয়ে যায় খুব সহজেই! তা ছাড়া ল্যাকমের এই কনসিলারটি অয়েল-ফ্রি, ফলে আপনার মুখের দাগছোপ খুব সুন্দরভাবে ঢেকে দেওয়ার পাশাপাশি রোমছিদ্র প্রকট হতে দেয় না, ত্বক মসৃণ আর ম্যাট করে তোলে। এটি ত্বকের ওপরেও দারুণ হালকা। আটটি শেডে পাওয়া যায় যা প্রতিটি ভারতীয় গায়ের রঙের সঙ্গে মানানসই! আমাদের দারুণ পছন্দের এই কনসিলারটি! ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট আইশ্যাডো প্যা

 

ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট আইশ্যাডো প্যালেট

ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন

মেকআপ লুকে আপনাকে কেমন দেখাবে তা নির্ভর করে চোখের মেকআপের ওপর, আর তাই এই বিয়ের মরশুমে ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট আইশ্যাডো প্যালেট/ Lakmé Absolute Spotlight Eye Shadow Palette এর মতো ভালো একটা আইশ্যাডো প্যালেট আপনার থাকতেই হবে! চারটি গ্ল্যামারাস কম্বিনেশনে পাওয়া যায় এই প্যালেট এবং প্রতিটিতেই চোখধাঁধানো শিমারি আর ম্যাট শেডের সমাহার ঘটেছে যা আপনার চোখের ভোল বদলে দেবে। চোখের পাতায় বুলিয়ে নিন, আর কথা বলুন চোখে চোখে।

 

ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট মেল্ট লিকুইড লিপ কালার

ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন

বিয়ের মরশুমে ঝলমলিয়ে উঠতে আপনার লাগবে ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট মেল্ট লিকুইড লিপ কালার/ Lakmé Absolute Matte Melt Liquid Lip Color রোজহিপ অয়েলযুক্ত এই লিপ কালারটি ঠোঁট আর্দ্র, নরম আর মসৃণ রাখে, আর সঙ্গে দেয় গাঢ় ম্যাট রং যা 16 ঘণ্টা পর্যন্ত নিখুঁত থাকে। 25টি উজ্জ্বল শেডে পাওয়া যায় এই লিপ কালারটি যা আপনার প্রতিটি মুডের সঙ্গে মানানসই আর সেই সঙ্গে বিয়েবাড়ির জন্যও একেবারে আদর্শ!

 

ল্যাকমে লিকুইড হাইলাইটার

ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন

হাইলাইটার বাদ দিয়ে বিয়েবাড়ি যাওয়ার কোনও প্রশ্নই নেই! সেজন্যই আপনার দরকার ল্যাকমে অ্যাবসলিউট লিকুইড হাইলাইটার/ Lakmé Absolute Liquid Highlighter । তিনটি দারুণ শেডে পাওয়া যায় এই লিকুইড হাইলাইটারটি। ফাউন্ডেশনের সঙ্গে মিশিয়ে পরলে আপনার উজ্জ্বলতা ফুটে উঠবে ভেতর থেকে, আর মুখের হাই পয়েন্টগুলোয় লাগালে ঝলমল করবে মুখ। শুধু তাই নয়। এটিকে আপনি বডি হাইলাইটার হিসেবেও ব্যবহার করতে পারেন। তা ছাড়া হাই-শাইন ফিনিশ পেতে আইশ্যাডো বা লিপস্টিকের ওপরেও লাগিয়ে নিতে পারেন! এমন বহুমুখী রত্ন আর দুটো পাবেন না!

 

ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন

ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন

চোখের মেকআপ মানেই কি কালো আর খয়েরি? একঘেয়ে এই ধারণা ভেঙে বেরিয়ে আসুন আর চোখে পরে নিন রঙের ঝিলিক, সৌজন্যে ল্যাকমে অ্যাবসলিউট কোল আলটিমেট - দ্য জেলাটো কালেকশন Lakmé Absolute Kohl Ultimate - The Gelato Collection. । ময়শ্চারাইজিং সেরামাইড যুক্ত এই আই পেনসিল চোখে মসৃণভাবে রঙের রেখা এঁকে দেয়। স্মাজপ্রুফ আর ওয়াটারপ্রুফ হওয়ার সুবাদে হালকা হয়ে যাওয়ার বা ঘেঁটে যাওয়ার ভয় নেই, তাই বিয়েবাড়িতে পরলে কোনও টাচ-আপও লাগে না। আটটি উজ্জ্বল রঙে পাওয়া যায় এই আই পেনসিল যা আপনার চোখে সৌন্দর্য বাড়িয়ে তুলবে কয়েকগুণ!

মূল ফোটো সৌজন্য: @sanyamalhotra_

 

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
803 views

Shop This Story

Looking for something else