উৎসবের মরশুমে জেল্লাদার ত্বক পেতে ব্যবহার করুন 3টি সহজলভ্য শিট মাস্ক

Written by Manisha DasguptaNov 30, 2023
উৎসবের মরশুমে জেল্লাদার ত্বক পেতে ব্যবহার করুন 3টি সহজলভ্য শিট মাস্ক

উৎসবের মরশুমে মুখে ঝলমলেভাব দরকার, কিন্তু সেজেগুজে তৈরি হয়ে বেরোতে হাতে সময় মাত্র 15 মিনিট আর তার জন্য দরকার চটজলদি জেল্লা! এরকম পরিস্থিতিতে কী করবেন আপনি? উত্তরটা আমরাই দিয়ে দিচ্ছি - মুখে ঝটপট জেল্লা চাইলে আপনাকে ব্যবহার করতে হবে শিট মাস্ক। এই মাস্কে ভরপুর সিরাম থাকে, ত্বকের দ্রুত পরিচর্যা করতে চাইলে শিট মাস্কই সবচেয়ে সহজ উপায়।

আপনাদের জন্য আমরা নিয়ে এলাম তিনধরনের শিট মাস্ক, যা যে কোনও ভালো কসমেটিকসের দোকানে পাওয়া যায়। পাশাপাশি এ সব শিট মাস্কের দামও সাধ্যের মধ্যে, এবং উৎসবের মরশুমে আপনার ত্বকের স্বাভাবিক দীপ্তি ধরে রাখতে এরা সিদ্ধহস্ত! তাই পড়ে নিন চটপট আর সংগ্রহে রাখুন আপনার পছন্দের শিট মাস্ক!

 

 

 

01. পন্ড'স স্কিন ব্রাইটেনিং সিরাম মাস্ক উইথ ভিটামিন ই অ্যান্ড নিয়াসিনামাইড+সি ড্যাফোডিল

03. সেন্ট ইভস গ্লোয়িং এপ্রিকট শিট মাস্ক

দাম: ₹150

ত্বকে মাত্র পনেরো মিনিটের মধ্যে ভিটামিন আর পুষ্টিকর উপাদানে সমৃদ্ধ যত্ন আর ভরপুর জেল্লা চাইলে আপনার দরকার পন্ড'স স্কিন ব্রাইটেনিং সিরাম মাস্ক উইথ ভিটামিন ই অ্যান্ড নিয়াসিনামাইড+সি ড্যাফোডিল/Pond's Skin Brightening Serum Mask With Vitamin E & Niacinamide + Sea Daffodil শিট মাস্ক। নিয়াসিনামাইডের আর্দ্রতা, ভিটামিন ই-র পুষ্টি আর সি ড্যাফোডিলের স্নিগ্ধতার সমন্বয়ে তৈরি এই শিট মাস্কটি ভেতর থেকে ত্বকের উজ্জ্বলতা বাড়িয়ে তুলবে, আপনাকে দেবে স্বাভাবিকভাবে ফুটে ওঠা জেল্লা।

 

02. ল্যাকমে ব্লাশ অ্যান্ড গ্লো শিট মাস্ক - ওয়াটারমেলন

03. সেন্ট ইভস গ্লোয়িং এপ্রিকট শিট মাস্ক

দাম: ₹100

ত্বকে চটজলদি উৎসবের দীপ্তি ফুটিয়ে তুলতে অন্যতম সেরা উপায় হল ল্যাকমে ব্লাশ অ্যান্ড গ্লো শিট মাস্ক - ওয়াটারমেলন/ Lakmé Blush & Glow Sheet Mask - Watermelon শিট মাস্ক। এটি আপনাকে দেবে ফলের গুণে ভরা ফেসিয়াল করার উপকারিতা আর তার সঙ্গেই ত্বক পাবে সতেজতার অনুভূতি। তরমুজের নির্যাসে ভরা এই শিট মাস্কটি আমাদের দারুণ পছন্দের কারণ ফলে উচ্চমাত্রায় জলীয় উপাদান আর অ্যান্টিঅক্সিডান্ট থাকে, যা মাত্র কয়েক মিনিটেই আপনার ত্বকে আর্দ্রতা বাড়িয়ে তুলবে। স্বাস্থ্যোজ্জ্বল, সতেজ আর জেল্লাদার ত্বক পাওয়া এর আগে কি এত সহজ ছিল?

 

03. সেন্ট ইভস গ্লোয়িং এপ্রিকট শিট মাস্ক

03. সেন্ট ইভস গ্লোয়িং এপ্রিকট শিট মাস্ক

দাম: ₹149

সেন্ট ইভস গ্লোয়িং এপ্রিকট শিট মাস্ক/ St. Ives Glowing Apricot Sheet Mask-এর কল্যাণে নরম, কোমল, ঝকঝকে ত্বক পাওয়া এখন আরও সহজ। এই মাস্কে রয়েছে এপ্রিকট ফলের নির্যাস। এপ্রিকটের স্বাস্থ্যকর স্নেহজাতীয় উপাদান আপনার ত্বকে জেল্লা এনে দেবে, পাশাপাশি ত্বক ময়শ্চার জোগাবে, আর্দ্রতায় ভরপুর রাখবে। উৎসবের মরশুমে এক নিমেষে জেল্লাদার ত্বক চাইলে চোখ বন্ধ করে ব্যবহার করুন এই শিট মাস্কটি।

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
542 views

Shop This Story

Looking for something else