এ সব সেলিব্রিটি আই মেকআপ দেখলে নিজে করতে চাইবেন আপনিও

Written by Manisha DasguptaNov 30, 2023
এ সব সেলিব্রিটি আই মেকআপ দেখলে নিজে করতে চাইবেন আপনিও

প্রসঙ্গ যদি হয় চোখের মেকআপ, তা হলে অনুসরণ করার মতো ব্যক্তিত্বের অভাব নেই! আর এই তালিকায় সবার আগে থাকবে সোশাল মিডিয়া থেকে পাওয়া আর সেলিব্রিটিদের দেখানো নানা আই মেকআপের উদাহরণ। অসংখ্য আই মেকআপ স্টাইলের মধ্যে থেকে সবচেয়ে সেরা কিছু নমুনা আপনাদের সামনে হাজির করার জন্য আমাদের টিম কাজ করে চলেছে দিনভর!

আজ চোখের মেকআপের যে সব নমুনা আপনাদের সামনে পেশ করব আমরা, তা একেবারেই প্রাথমিক স্তরের নয়। রঙিন আইলাইনার পরার সেরা উপায় থেকে শুরু করে হঠকে পার্টি আই লুক, এ সবই নিয়ে এসেছি আমরা। সেভ করে রাখুন, যাতে দরকারে কাজে লাগাতে পারেন!

 

শ্রদ্ধার নাটকীয় উইং

হিনার ডাবল উইংড লাইনার

চোখের মেকআপ ঠিক কখন পুরোদমে সাহসী হয়ে ওঠে বলুন তো? শ্রদ্ধা কাপুর এ পর্যন্ত যতরকম আই মেকআপ করেছেন, তার মধ্যে আমাদের মতে এটিই সবচেয়ে বেশি সাহসী! অ্যাকসেন্ট দেওয়া এক্সটেন্ড করা উইংড আইলাইনারে দুরন্ত দেখাচ্ছে শ্রদ্ধাকে!

 

শ্বেতার কমলা লাইনার

হিনার ডাবল উইংড লাইনার

আই মেকআপ আর হেয়ারস্টাইল, দুটি ক্ষেত্রেই অনবদ্য শ্বেতা! একই সঙ্গে তিনি যেমন সাহসী হতে পারেন, তেমনি তাঁর সাজে কোথাও একটা মজাদার ব্যাপারও লুকিয়ে থাকে! ঠিক যেমন এখানে সনাতনী শাড়ির সঙ্গে তিনি মিশেল ঘটিয়েছেন গাঢ় উজ্জ্বল কমলারঙা আইলাইনারের! দারুণ না?

 

সারার রংধনু চোখ

হিনার ডাবল উইংড লাইনার

নানা রঙের মিশেলে তৈরি সারার এই আই মেকআপটি দেখলে মনে হয় স্বপ্নের সমাহার ঘটেছে! গোলাপি, পার্পল আর সবুজের সাহসী কম্বিনেশন নজরকাড়া! এর পরে সারা আর কী কী এক্সপেরিমেন্ট করেন, সেদিকে নজর থাকবে আমাদের!

 

সোনাক্ষীর উইংড আইশ্যাডো

হিনার ডাবল উইংড লাইনার

সোনাক্ষীর মতো উইংড আইশ্যাডো পরতে হয়তো সব মেয়েই চাইবেন! সাদামাটা কালো বা খয়েরি আইশ্যাডোর বদলে সোনাক্ষী বেছে নিয়েছেন টিল অর্থাৎ গাঢ় তুঁতেরঙের আইশ্যাডো, আর এই শেডটা আমাদের দারুণ পছন্দের! বলাই বাহুল্য, দুর্ধর্ষ দেখাচ্ছে সোনাক্ষীকে!

 

হিনার ডাবল উইংড লাইনার

হিনার ডাবল উইংড লাইনার

প্রত্যেকবার হিনা খানের নতুন নতুন মেকআপ লুক মুগ্ধ করে আমাদের! তাঁকে দেখেই ইচ্ছে করে রোজকার একঘেয়ে সাজ ছেড়ে মেকআপ নিয়ে নতুন কিছু এক্সপেরিমেন্ট করতে! হিনার ডাবল উইংড আইলাইনার আর নিউট্রাল মেকআপ যেন রাজযোটক মনে হচ্ছে, তাই না?

ফোটো সৌজন্য: ইনস্টাগ্রাম

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
933 views

Shop This Story

Looking for something else