যাঁদের নিয়মিত মেকআপ করার অভ্যেস আছে, তাঁরা একমত হবেন। আমাদের মেকআপ কিটে যে প্রডাক্টটা এক নিমেষে আমাদের রূপ পালটে দিতে পারে, তা হল আইশ্যাডো প্যালেট। মিনিমাল স্মার্ট লুক থেকে শুরু করে ঝলমলে উজ্জ্বল হয়ে ওঠার মতো একগুচ্ছ আলাদা আলাদা লুক আপনি তৈরি করে নিতে পারেন স্রেফ একটা আইশ্যাডো প্যালেট দিয়েই! কিন্তু আইশ্যাডো প্যালেটের কালেকশন তৈরি করাই সমস্যার কারণ সত্যি বলতে ব্যাপারটা বেশ খরচসাপেক্ষ! আর এখানেই একটা গোপন কথা আপনাকে জানাবো আমরা।

এবার চোখ ধাঁধানো আইশ্যাডোর কালেকশন তৈরি করতে পারবেন আপনিও, আর তার জন্য পার্সের অবস্থাও মোটেই খারাপ হবে না! নতুন আর উন্নত প্রযুক্তির সৌজন্যে আমরা পেয়ে গেছি ড্রাগস্টোর, অর্থাৎ সাধারণ আইশ্যাডো প্যালেটের সম্ভার যা গুণমানের দিক থেকে দামি আইশ্যাডো প্যালেটকে বলে বলে হারিয়ে দিতে পারে। তেমনই কিছু সেরা ড্রাগস্টোর আইশ্যাডো প্যালেটের সন্ধান রইল এখানে, যার প্রতিটির দামই 1000 টাকার নিচে! অবিশ্বাস্য লাগছে? তা হলে পড়তে থাকুন!

 

ল্যাকমে নাইন টু ফাইভ আই কালার কোয়ার্টেট আইশ্যাডো

ল্যাকমে নাইন টু ফাইভ আই কালার কোয়ার্টেট আইশ্যাডো

দাম- ₹650

ঝটপট চটজলদি মেকআপ সেরে নিতে এই ছিমছাম অথচ নানাগুণের ল্যাকমে নাইন টু ফাইভ আই কালার কোয়ার্টেট আইশ্যাডো/ Lakmé 9to5 Eye Color Quartet Eye Shadow, প্যালেটটি প্রতিটি মেয়ের হাতের কাছে থাকা চাইই চাই! নাম অনুযায়ী, এতে রয়েছে চারটি উজ্জ্বল শেড যা আপনার চোখে এনে দেবে এক হাই ডেফিনিশন ফিনিশ। ছ'টি আলাদা রঙের কম্বিনেশনে পাওয়া যায় প্যালেট। অল্প শিমার দেওয়া হালকা ও গাঢ় শেডের আইশ্যাডো চোখকে করে তুলতে পারে আরও মোহময়। প্যালেটের সঙ্গে পাবেন একটি দু'দিকেই স্পঞ্জ লাগানো অ্যাপ্লিকেটর। তাই বাড়িতেই সাজুন বা বাড়ির বাইরে টাচআপ করুন, প্রতিবার দারুণ সুন্দর চোখের মেকআপ করে নিতে পারবেন অতি সহজে।

 

ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট আইশ্যাডো প্যালেট

ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট আইশ্যাডো প্যালেট

দাম- ₹995

সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে আপনার চাই ল্যাকমে অ্যাবসলিউট স্পটলাইট আইশ্যাডো প্যালেট/ Lakmé Absolute Spotlight Eyeshadow Palette । রং যদি আপনার ভাষা হয় আর আইশ্যাডোর ব্রাশের তুলিতে ফুটিয়ে তুলতে চান সেই ভাষা, তা হলে এই প্যালেট শুধু আপনারই জন্য। হালকা ও গাঢ় শিমার আর গভীর ম্যাটের সহাবস্থানে এই প্যালেটটি আপনার চোখের পাতায় ছড়িয়ে দেয় রঙের আহ্বান। আর আমাদের সবচেয়ে পছন্দ এই প্যালেটের রংবাহার। চারটি ধরনে পাওয়া যায় এই প্যালেট, যার মধ্যে রয়েছে স্মোকিন গ্ল্যাম, বেরি মার্টিনি, স্টিলেটোজ আর সানডাউনার। মোট 48টি শেডের এই আইশ্যাডো প্যালেট দিয়ে ইচ্ছেমতো তৈরি করে নিন দিনের আর রাতের লুক।

 

ল্যাকমে অ্যাবসলিউট ইনফিনিটি আইশ্যাডো প্যালেট

ল্যাকমে অ্যাবসলিউট ইনফিনিটি আইশ্যাডো প্যালেট

দাম- ₹995

রঙের বিস্ফোরণ ঘটেছে এই আইশ্যাডো প্যালেটটিতে। যাঁরা একটু ঝলমলে চড়া মেকআপ লুক পছন্দ করেন, তাঁদের জন্য এই প্যালেট আদর্শ। ল্যাকমে অ্যাবসলিউট ইনফিনিটি আইশ্যাডো প্যালেট/ Lakmé Absolute Infinity Eye Shadow Palette -এ রয়েছে উজ্জ্বল মরশুমি রং আর তার সঙ্গেই রয়েছে গাঢ় সাহসী শেডের সমাহার। পিঙ্ক প্যারাডাইস, কোরাল সানসেট, মিডনাইট ম্যাজিক আর সফট ন্যুডস - এই চারটি ধরনে পাওয়া যায় এই আইশ্যাডো প্যালেট, আর প্রতিটিতেই রয়েছে ম্যাট, মেটালিক আর শিমার শেডের এক দারুণ কম্বিনেশন। তাই আবেদনময়ী সাহসী সাজে সাজুন, বা হয়ে উঠুন চিরন্তন নারীত্বের প্রতীক, প্রতিটি মুডের উপযোগী আইশ্যাডোর শেড রয়েছে আপনার হাতের কাছেই!

 

ল্যাকমে অ্যাবসলিউট ইলুমিনেটিং আইশ্যাডো প্যালেট

ল্যাকমে অ্যাবসলিউট ইলুমিনেটিং আইশ্যাডো প্যালেট

দাম- ₹995

একটা মাত্র প্যালেটেই রয়েছে ভরপুর গ্ল্যামার। ল্যাকমে অ্যাবসলিউট ইলুমিনেটিং আইশ্যাডো প্যালেট/ Lakmé Absolute Illuminating Eye Shadow Palette দিয়ে তৈরি করে নিন আপনার স্বপ্নের মেকআপ লুক! ফ্রেঞ্চ রোজ আর ন্যুড বিচ, এই দুটি ধরনে পাওয়া যায় এই প্যালেট। প্রতিটি প্যালেটে রয়েছে ছ'টি ওয়ার্ম টোনের সাটিন আর শিমার শেড যা সবধরনের ত্বকের রঙের সঙ্গে মানানসই। প্যালেটের সঙ্গেই পাবেন দু'দিকে স্পঞ্জ লাগানো অ্যাপ্লিকেটর। ফলে জাদুমাখা চোখের মেকআপ করা এখন আপনার হাতের মুঠোয়!

মূল ফোটো সৌজন্য: @mrunalthakur