ঝলমলে উজ্জ্বল ত্বক পেতে কে না চায়! কিন্তু জেল্লাদার দীপ্তিময় ত্বক পাওয়া বেশ কঠিন (এবং সেই সঙ্গে খরচসাপেক্ষ)। তবে প্রচুর খরচ যে হবেই, এমনও কোনও কথা নেই। এমন অনেক ব্র্যান্ড রয়েছে যারা অল্প দামে সেরা প্রডাক্ট বিক্রি করে, যা থেকে আপনি অবিশ্বাস্যরকম ভালো ফল পেতে পারেন। তেমনই কিছু প্রডাক্টের খোঁজ নিয়ে এসেছি আমরা। মুখে নজরকাড়া জেল্লা পেতে চোখ বুলিয়ে নিন এই অপরিহার্য সব প্রডাক্টের তালিকাটিতে।

 

 

01. ল্যাকমে অ্যাবসলিউট পারফেক্ট র‍্যাডিয়েন্স স্কিন ব্রাইটেনিং ডে ক্রিম

01. ল্যাকমে অ্যাবসলিউট পারফেক্ট র‍্যাডিয়েন্স স্কিন ব্রাইটেনিং ডে ক্রিম

দীপ্তিতে ভরপুর, ঝকঝকে ত্বক পেতে ল্যাকমে অ্যাবসলিউট পারফেক্ট র‍্যাডিয়েন্স স্কিন ব্রাইটেনিং ডে ক্রিম/ Lakmé Absolute Perfect Radiance Skin Brightening Day Cremé সেরা পছন্দ! এই ক্রিম আপনার ত্বক কোমলভাবে পালিশ করে ভেতর থেকে দীপ্তি বের করে আনে, এবং একই সঙ্গে ত্বক রাখে পেলব আর্দ্র। ভেতর থেকে উজ্জ্বল ত্বক যদি চান, তা হলে দিনের বেলার ত্বক পরিচর্যার রুটিনে এই ক্রিমটি অবশ্যই রাখবেন।

 

 

02. ল্যাকমে নাইন টু ফাইভ ভিটামিন সি+ফেসিয়াল সিরাম

02. ল্যাকমে নাইন টু ফাইভ ভিটামিন সি+ফেসিয়াল সিরাম

কাকাডু প্লামের (কমলালেবুর তুলনায় একশোগুণ বেশি ভিটামিন সি রয়েছে এতে) নির্যাসে ভরা ল্যাকমে নাইন টু ফাইভ ভিটামিন সি+নাইট ক্রিম/  Lakmé 9to5 Vitamin C+ Night Cream নিষ্প্রাণভাব, অকালজরা এবং রোদজনিত ক্ষতি সহ যাবতীয় ত্বকের সমস্যার একমাত্র চাবিকাঠি। ভিটামিন সি-তে প্রচুর অ্যান্টিঅক্সিডান্ট রয়েছে যা ত্বকের প্রতিরোধব্যবস্থা জোরদার করে এবং ফ্রি র‍্যাডিক্যালসের মোকাবিলা করে ত্বকের নিষ্প্রাণভাব কমায় ও ত্বকের স্বাস্থ্য সুরক্ষিত রাখে। মুখে কয়েকফোঁটা মেখে নিন, তারপর ময়শ্চারাইজার আর সানস্ক্রিন লাগিয়ে নিন।

 

 

03. পন্ড'স গোল্ড বিউটি পিল অফ মাস্ক03. পন্ড'স গোল্ড বিউটি পিল অফ মাস্ক

03. পন্ড'স গোল্ড বিউটি পিল অফ মাস্ক

আর্গান অয়েলের গুণে সমৃদ্ধ পন্ড'স গোল্ড বিউটি পিল অফ মাস্ক/  Pond's Gold Beauty Peel Off Mask মুখ থেকে মৃত কোষ পরিষ্কার করে, ত্বক কোমলভাবে এক্সফোলিয়েট করে এবং রোমছিদ্র সাফ করে মুখে নিমেষে জেল্লা এনে দেয়। ঝটপট জেল্লাদার ত্বক চাইলে এই মাস্কটি ব্যবহার করে দেখুন।

 

 

04. সিম্পল বুস্টার সিরাম

04. সিম্পল বুস্টার সিরাম

এই সিরামে রয়েছে নিয়াসিনামাইড আকারে ভিটামিন বি থ্রি আর ভিটামিন বি ফাইভ। সিম্পল বুস্টার সিরাম - 10% নিয়াসিনামাইড/ Simple Booster Serum- 10% Niacinamide-এ অ্যালকোহল, প্যারাবেন। বাড়তি সুগন্ধ এবং ত্বকের পক্ষে ক্ষতিকারক  কোনও উপাদান নেই এবং এটি ত্বকের মান উন্নত করে তোলে। যদি এমন কোনও প্রডাক্ট খোঁজেন যা ত্বকের বন্ধুর পাশাপাশি পরিবেশেরও বন্ধু, তা হলে আপনার খোঁজ শেষ হল এখানেই। আজই সংগ্রহ করে নিন সিরামটি।

 

 

05. ল্যাকমে লুমি ক্রিম

05. ল্যাকমে লুমি ক্রিম

মাঝেমাঝে হাতে একদম সময় থাকে না, আর সেই সব সময়ের জন্য আপনার চাই ল্যাকমে লুমি ক্রিম/ Lakmé Lumi cream। নিমেষে ত্বক ঝলমলে উজ্জ্বল আর সেইসঙ্গে আর্দ্র আর স্নিগ্ধ করে তুলতে সিদ্ধহস্ত এই ক্রিমটি। অভিনব এই ময়শ্চারাইজারটিতে হালকা হাইলাইটার দেওয়া আছে যা মুখে একটা থ্রিডি জেল্লা এনে দেয়, এবং আপনার স্কিনকেয়ার আর মেকআপ, দুটি চাহিদাই মেটায়! আর কী চাই বলুন তো!