বিদায় জানান তেলতেলে হাতকে, ব্যবহার করুন ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিমস

Written by Manisha DasguptaNov 30, 2023
বিদায় জানান তেলতেলে হাতকে, ব্যবহার করুন ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিমস

গত এক বছরে আমাদের হাতের ওপর দিয়ে অনেক ঝক্কি গেছে। সারাক্ষণ হাত ধোওয়া আর স্যানিটাইজার মাখার কারণে হাত শুকনো খসখসে হয়ে গেছে। আর এর একমাত্র সমাধান হল ময়শ্চারাইজিং হ্যান্ড ক্রিম। দুঃখের বিষয়, 'সেরা' হ্যান্ড ক্রিমের নামে বাজারে যা পাওয়া যায়, তার সবক'টাই বাকসর্বস্ব, কোনওটাই কাজের নয়। এ সব হ্যান্ড ক্রিম মাখলে হাত তেলতেলে হয়ে যায়, বারবার মাখতেও হয়। তাই প্রত্যেকবারের মতো এবারও আমরাই খুঁজে এনেছি নিখুঁত একটি হ্যান্ড ক্রিম - ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিমস/ Lakmé Hand & Nail Creams। পড়ুন আর নিজেই জেনে নিন কেন এ সব ক্রিম আমাদের এত পছন্দ হয়েছে!

 

কেন এই হ্যান্ড ক্রিম আলাদা...

কেন আমাদের এই ক্রিম এত পছন্দ...

ল্যাকমের এই টু-ইন-ওয়ান হ্যান্ড অ্যান্ড নেল ক্রিমে রয়েছে পেন্টাভিটিন, আমন্ড অয়েল আর প্রাকৃতিক সুপারফুডের গুণ যা হাত রাখে নরম, তেলাভাবহীন। আর সবচেয়ে বড় কথা, ধোওয়ার পরেও হাত ময়শ্চারাইজড থাকে - এটাই তো আমরা চাইছিলাম, তাই না?

কিন্তু এটুকুই সব নয়। এই ক্রিম নখের কিউটিকলের ওপরেও দারুণ ভালো কাজ করে। সবসময় হাত ধুলে কিউটিকল শুকনো হয়ে যায়, ফলে ব্যাকটেরিয়াজাত সংক্রমণের আশঙ্কা বাড়ে। সেজন্যই ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিম/ Lakmé Hand & Nail Creams -এর মতো ভালো হ্যান্ড ক্রিম দরকার। খানিকটা হ্যান্ড ক্রিম টিউব থেকে বের করে পুরো হাত আর নখে ভালো করে মেখে নিন, মাত্র একবার মাখলেই আপনার হাত 4 ঘণ্টা পর্যন্ত নরম আর আর্দ্র থাকবে!

 

 

কেন আমাদের এই ক্রিম এত পছন্দ...

কেন আমাদের এই ক্রিম এত পছন্দ...

কেন আমাদের এই হ্যান্ড ক্রিম এত পছন্দ হল, এবার তা বলার পালা। ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিমস/ Lakmé Hand & Nail Creams  পাওয়া যায় চারটি ধরনে - অ্যাভোকাডো, মালবেরি, মাচা আর পোমেলো। এ সব সুপারফুড আর তার সঙ্গে পেন্টাভিটিন আর আমন্ড অয়েল দিয়ে তৈরি হ্যান্ড ক্রিমটি হালকা আর তেলতেলে নয়, আর বারবার ধোওয়ার পরেও আপনার হাত রাখে আর্দ্র আর নরম। তা ছাড়া এই হ্যান্ড ক্রিমটি পাওয়া যায় মাত্র ₹249 টাকায়!

ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিম উইথ অ্যাভোকাডো/ Lakmé Hand & Nail Cream With Avocado তে রয়েছে অ্যাভোকাডো সুপারফুডের গুণ। ভিটামিনের এই ভাঁড়ারটি আপনার ত্বক স্নিগ্ধ রাখে, শুকনো খসখসে হতে দেয় না - হাতের যত্ন করতে হলে এটাই তো দরকার!

অমসৃণ ত্বকের রং স্বাভাবিক করে তুলতে মালবেরির সুনাম আছে, পাশাপাশি এটি ত্বকে পুষ্টি  আর আর্দ্রতা জুগিয়ে ত্বক নরম রাখে। এ সব কারণেই আমাদের ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিম উইথ মালবেরি/ Lakmé Hand & Nail Cream With Mulberry. এত পছন্দের! এই হ্যান্ড ক্রিমটি ত্বকে বয়সের ছাপ পড়তে দেয় না, হাত থাকে তরুণ আর কোমল।

অ্যান্টিঅক্সিডান্টের গুণে ভরপুর সুপারফুড মাচা আপনার ত্বক সুরক্ষিত রাখে, ত্বকের রং উজ্জ্বল করে তোলে। ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিম উইথ মাচা Lakmé Hand & Nail Cream With Matcha আপনার হাত আর কিউটিকল চার ঘণ্টা পর্যন্ত নরম আর আর্দ্র রাখে, বারবার ক্রিম মাখার দরকার হয় না।

হাতের ত্বক উজ্জ্বল আর উজ্জীবিত রাখতে এবং তারুণ্যে ভরা ও সুরক্ষিত রাখতে আপনার চাই ল্যাকমে হ্যান্ড অ্যান্ড নেল ক্রিম উইথ পোমেলো/ Lakmé Hand & Nail Cream With Pomelo । উচ্চমাত্রার অ্যান্টিঅক্সিডান্ট আর ভিটামিন সি রয়েছে এই সুপারফুডে। ফলে এই হ্যান্ড ক্রিমটিও আপনার ত্বকের সম্পূর্ণ যত্ন নেবে, হাত রাখবে দারুণ ময়শ্চারাইজড!

 

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
914 views

Shop This Story

Looking for something else