চকচকে পালিশ চুলের জন্য সেরা 5টি চমকদার হেয়ার প্রডাক্ট

Written by Manisha DasguptaNov 30, 2023
চকচকে পালিশ চুলের জন্য সেরা 5টি চমকদার হেয়ার প্রডাক্ট

স্বপ্নের মতো চুল ঠিক কেমন হয়, এ কথা যে কোনও মেয়েকে জিজ্ঞেস করলে একই উত্তর পাবেন - চুল হবে শ্যাম্পুর বিজ্ঞাপন থেকে উঠে আসা ঝলমলে মসৃণ। মুশকিল হল, হাজার চেষ্টা করেও চুলে চকচকেভাবটা আসতে চায় না কিছুতেই! অনিয়মিত খাওয়াদাওয়া, পরিবেশের ক্ষতিকর দিক, কেমিক্যাল ট্রিটমেন্ট, সব মিলিয়ে চুলের ঝলমলেভাব নষ্ট করে দেয়, চুল বিবর্ণ নিষ্প্রাণ দেখায়। কিন্তু একটা ভালো খবর হল, কিছু বিশেষ হেয়ার কেয়ার প্রডাক্ট ব্যবহার করে চুলের পালিশ করা চকচকেভাব ফিরিয়ে আনা সম্ভব, আর একই সঙ্গে পাওয়া সম্ভব স্বপ্নের চুল। ঝলমলে চমকদার চুল পেতে যে সব প্রডাক্ট আপনি ব্যবহার করতে পারেন, তার একটা তালিকা তৈরি করেছি আমরা। চোখ বুলিয়ে নিন!

 

ট্রেসমে কেরাটিন স্মুদ ডিপ স্মুদিং মাস্ক

সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার

প্রতিদিনই হবে গুড হেয়ার ডে, যদি সঙ্গে থাকে ট্রেসমে কেরাটিন স্মুদ ডিপ স্মুদিং মাস্ক/ TRESemmé Keratin Smooth Deep Smoothing Mask মারুলা অয়েলযুক্ত এই হেয়ার মাস্কটি রুক্ষ চুল কোমল করে, উড়ো চুলের সমস্যা সামলায়, চুল বশে রাখে, আর সবচেয়ে জরুরি হল, চুলের উজ্বলতা বাড়িয়ে তোলে। শ্যাম্পু করার পর পর্যাপ্ত হেয়ার মাস্ক নিয়ে চুলের দৈর্ঘ্য বরাবর লাগিয়ে নিন। তিন থেকে পাঁচ মিনিট রেখে ধুয়ে ফেলুন। সবচেয়ে ভালো ফল পেতে প্রতি সপ্তাহে ব্যবহার করুন।

 

ডাভ ডেইলি শাইন শ্যাম্পু ফর ডাল হেয়ার

সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার

ঝলমলে চুলের জগতে ওয়ান-ওয়ে টিকিট চাইলে ডাভ ডেইলি শাইন শ্যাম্পু/ Dove Daily Shine Shampoo ফর ডাল হেয়ার বেছে নিন। প্যারাবেনহীন এই শ্যাম্পুটিতে রয়েছে পুষ্টিদায়ক সিরাম যা আপনার চুলকে দৈনন্দিন ক্ষতির হাত থেকে রক্ষা করে তাকে নরম, মসৃণ আর চকচকে রাখে। সবচেয়ে ভালো ব্যাপারটা হল, এই শ্যাম্পুতে রয়েছে সানফ্লাওয়ার অয়েল যা আপনার চুলে প্রচুর ভল্যুম এনে দেবে।

 

লাভ বিউটি অ্যান্ড প্ল্যানেট অ্যাপল সিডার ভিনিগার অ্যান্ড জেসমিন সালফেট ফ্রি শাইন কন্ডিশনার

সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার

স্বপ্নের মতো চমকদার চুল পেতে হলে আপনাকে হাতের কাছে রাখতেই হবে লাভ বিউটি অ্যান্ড প্ল্যানেট অ্যাপল সিডার ভিনিগার অ্যান্ড জেসমিন সালফেট ফ্রি শাইন কন্ডিশনার/ Love Beauty & Planet Apple Cider Vinegar & Jasmine Sulfate Free Shine Conditioner । সুইজারল্যান্ড থেকে নৈতিকভাবে সংগৃহীত অ্যাপল সিডার ভিনিগার আর ইজিপ্টের জেসমিন অয়েল শুকনো চুল মসৃণ করে চকচকেভাব ফিরিয়ে আনে, পাশাপাশি চুলে একটা সুন্দর ফুলের গন্ধ হয় যা আমাদের খুব পছন্দ!

 

ট্রেসমে কেরাটিন স্মুদ হেয়ার সিরাম

সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার

পার্লারের মতো চুলের ট্রিটমেন্ট বাড়িতে করতে আপনাকে একগাদা খরচ করতে হবে না! হাতের কাছে শুধু রাখুন ট্রেসমে কেরাটিন স্মুদ হেয়ার সিরাম/ TRESemmé Keratin Smooth Hair Serum. ক্যামেলিয়া অয়েল দিয়ে তৈরি এই হেয়ার সিরামটি চুলের রুক্ষতা বশে রাখে, চুলে আনে ঝলমলেভাব আর প্রাণের ঝলক। ভেজা চুলের মাঝবরাবর অংশ থেকে প্রান্তভাগ পর্যন্ত লাগান, আর নিমেষে পেয়ে যান চকচকে মসৃণ কোমল চুল। ট্রাই করে দেখুন!

 

সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার

সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার

আমলার গুণে সমৃদ্ধ সানসিল্ক স্টানিং ব্ল্যাক শাইন কন্ডিশনার Sunsilk Stunning Black Shine Conditioner আপনার চুলে এনে দেবে সুপারফুড আমলকির প্রাচীন উপকারিতা। এই শ্যাম্পুতে স্টে সেট প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যা আপনার চুল চকচকে রাখে 24 ঘণ্টা পর্যন্ত। আর কী চাই বলুন তো!

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
1478 views

Shop This Story

Looking for something else