স্টেপ-বাই-স্টেপ গাইড মেনে পার্টির জন্য সেজে উঠুন এক নিমেষে

Written by Manisha DasguptaNov 30, 2023
স্টেপ-বাই-স্টেপ গাইড মেনে পার্টির জন্য সেজে উঠুন এক নিমেষে

সারাদিন মাথা গুঁজে কাজ করার পর দিনের শেষে একটাই লক্ষ্য - সন্ধেবেলা আশ মিটিয়ে পার্টি করা! সমস্যা হল, অন্তহীন প্রেজেন্টেশন, মিটিং আর ট্রাফিক জ্যাম পেরিয়ে বাড়ি ফেরার পর হাতে যেটুকু সময় থাকে, তাতে শুধু পোশাকটা পালটেই ফের বেরিয়ে পড়তে হয়! কিন্তু পার্টিতে যাবেন একটুও সাজগোজ না করে, তাও কি হয়? যদি আমাদের সঙ্গে একমত হন, তা হলে আমাদের কাছে রয়েছে এমন টিপস যাতে সাদামাটা থেকে গ্ল্যামার ঝলমলে হয়ে উঠতে সময় লাগবে না মোটেও! রইল একটা সহজ ধাপে ধাপে গাইড যা আপনাকে পার্টির জন্য তৈরি করে দেবে এক লহমায়!

 

ধাপ #1: বেস ঠিক করে নিন

ধাপ #4: ঠোঁটের সাজ

আপনার মেকআপ লুকের গোড়ার কথা লুকিয়ে আছে বেসে, তাই হাতে সময় যতই কম থাক খুব যত্ন নিয়ে বেস ঠিক করতে হবে। আমরা জানি, অনেক সময় নিয়ে বেস তৈরি করতে আপনি পারবেন না, তাই আমাদের কাছে রয়েছে চটজলদি আর সহজ বিকল্প! কয়েক ফোঁটা ল্যাকমে লুমি ক্রিম/ Lakmé Lumi Cream ফাউন্ডেশনের সঙ্গে মিশিয়ে মুখে লাগিয়ে নিন। হালকা এই ময়শ্চারাইজারটিতে রয়েছে হাইলাইটারের ছোঁয়া যা আপনার ত্বকে এনে দেয় থ্রিডি উজ্জ্বলতা।

 

ধাপ #2: ব্লাশ পরুন

ধাপ #4: ঠোঁটের সাজ

বেস ঠিক করে নেওয়ার পরে এবার গালে ব্লাশ বুলিয়ে নেওয়ার পালা। এতে মুখে আসবে সতেজ রঙের দীপ্তি! একটা ফাঁপানো ব্রাশ দিয়ে ল্যাকমে অ্যাবসলিউট ফেস স্টাইলিস্ট ব্লাশ ডুওস-রোজ ব্লাশ/ Lakmé Absolute Face Stylist Blush Duos - Rose Blush লাগিয়ে নিন গালে, ছোট ছোট সমান স্ট্রোকে লাগাবেন। এই ব্লাশটি ত্বকের সঙ্গে সহজেই সমানভাবে মিশে যায় আর আপনাকে দেয় রেশমের মতো মসৃণ ফিনিশ।

 

ধাপ #3: চোখের মেকআপ ঠিক করুন

ধাপ #4: ঠোঁটের সাজ

বেস আর ব্লাশের কাজ হয়ে গেলে চোখের সাজের দিকে নজর দিতে হবে। হাতে যেহেতু সময় কম তাই আইশ্যাডো বাদ দিন, বদলে পরুন শিমারি আইলাইনার, ল্যাকমে অ্যাবসলিউট শাইন লাইন আইলাইনার-শিমারি ব্রোঞ্জ/ Lakmé Absolute Shine Line Eye Liner - Shimmery Bronze পরতে পারেন। গাঢ় পিগমেন্ট যুক্ত এই আইলাইনারের রং আপনার চোখে দীর্ঘস্থায়ী হয়। এরপর দু'-তিন কোট ল্যাকমে আইকনিক ভল্যুম মাস্কারা লাগিয়ে নিন চোখের পল্লবে। ওয়াটারপ্রুফ ফর্মুলার এই মাস্কারাটি চোখের পল্লবে নিমেষে ভল্যুম জোগায় এবং হালকা হওয়ায় চোখের পল্লব ভারী লাগে না! আর কী চাই!

 

ধাপ #4: ঠোঁটের সাজ

ধাপ #4: ঠোঁটের সাজ

এবার ঠোঁটের পালা! আপনার বাকি মেকআপটা যেহেতু যথেষ্টই নিউট্রাল, তাই ঠোঁটে নিশ্চিন্তে পরুন গাঢ় শেডের লিপস্টিক। বেছে নিন ল্যাকমে অ্যাবসলিউট প্রিসিশন লিপ পেন্ট-স্টেটমেন্ট রেড Lakmé Absolute Precision Lip Paint - Statement Red আর ভালোভাবে পরে নিন পুরো ঠোঁটে। এই লিপস্টিকে রয়েছে এক্সপার্ট লিপ ব্রাশ যা দিয়ে নিখুঁতভাবে লিপস্টিক পরতে পারবেন, আর ঠোঁটে পাবেন গাঢ় রং! ব্যস, আপনি একেবারে তৈরি!

Manisha Dasgupta

Written by

Author at BeBeautiful.
1003 views

Shop This Story

Looking for something else