গোলাপি লিপস্টিক ভালোবাসেন না, এমন মেয়ের সংখ্যা হাতে গোনা! সংগ্রহে যতই গাদাগাদা ন্যুড আর লাল লিপস্টিক থাকুক না কেন, গোলাপি লিপস্টিকের মধ্যে একটা ভীষণ মেয়েলি আর দুষ্টুমিষ্টি ব্যাপার রয়েছে। আর গোলাপি লিপস্টিক এতরকম শেডে পাওয়া যায় যে অনুষ্ঠান যাই হোক না কেন, তার সঙ্গে মানানসই একটা গোলাপি লিপস্টিক মিলবেই মিলবে। জরুরি মিটিং থেকে শুরু করে উইকএন্ডের পার্টি, যে কোনও মুডেই আপনার সঙ্গে রয়েছে গোলাপি লিপস্টিক।

কিন্তু একসঙ্গে নানান শেডের গোলাপি লিপস্টিক কিনে রাখা মানেই যে একগাদা টাকা খরচ করতে হবে, তা কিন্তু নয়। আপনার কষ্টের টাকা যাতে পুরোপুরি উসুল করতে পারেন, তার জন্য আমরা নিয়ে এসেছি পাঁচটি দারুণ গোলাপিরঙা লিপস্টিক যার প্রতিটির দামই পকেটসই! খুবই সহজলভ্য হওয়া সত্ত্বেও এ সব লিপস্টিক পাল্লা দিতে পারে যে কোনও নামী ব্র্যান্ডের দামি লিপস্টিকের সঙ্গে। দেখে নিন এক নজরে...

 

01. এল এইট্টিন কালার পপস ম্যাট লিপস্টিক - পিঙ্ক কার্ভ

01. এল এইট্টিন কালার পপস ম্যাট লিপস্টিক - পিঙ্ক কার্ভ

রোববার দুপুরের আড্ডার জন্য মিষ্টি পিচ ঘেঁষা গোলাপি লিপস্টিকের শেড খুঁজছেন? আপনার চাই এল এইট্টিন কালার পপস ম্যাট লিপস্টিক-পিঙ্ক কার্ভ/Elle 18 Color Pops Matte Lipstick - Pink Curve। দামে একেবারে সস্তা, ফলে কলেজপড়ুয়া মেয়েদের জন্য একদম ঠিকঠাক। এই লিপস্টিকের সফট ম্যাট ফর্মুলা আর গাঢ় রঙের মায়া থেকে আর বেরোতে পারবেন না!

দাম - ₹75/-

 

02. ল্যাকমে কুশন ম্যাট লিপস্টিক - পিঙ্ক প্রম

02. ল্যাকমে কুশন ম্যাট লিপস্টিক - পিঙ্ক প্রম

প্রতিবার বিয়েবাড়ি বা পার্টিতে যাওয়ার সময় লাল লিপস্টিক পরে পরে ক্লান্ত হয়ে গেছেন? বেছে নিন ল্যাকমে কুশন ম্যাট লিপস্টিক -পিঙ্ক প্রম/Lakme Cushion Matte Lipstick – Pink Prom। গাঢ় রঙের এই লিপস্টিকের মাত্র একবার ছোঁয়াতেই আপনার ঠোঁট রেঙে উঠবে অপরূপ রঙে। ফ্রান্সের বিশেষ রোজ অয়েল নির্যাসের কারণে আপনার ঠোঁট থাকবে আরামে, থাকবে নরম। এমনকী মাস্ক পরা অবস্থাতেও!

দাম - ₹275/-

 

03. ল্যাকমে ফরএভার ম্যাট লিকুইড লিপ কালার - পিঙ্ক পাঞ্চ

03. ল্যাকমে ফরএভার ম্যাট লিকুইড লিপ কালার - পিঙ্ক পাঞ্চ

আপনার কি মনে হয় গোলাপি লিপস্টিক ঠিক অফিসে পরে যাওয়ার উপযোগী নয়? আপনার ধারণা যে ভুল সেটা বুঝবেন ল্যাকমে ফরএভার ম্যাট লিকুইড লিপ কালার-পিঙ্ক পাঞ্চ/ Lakme Forever Matte Liquid Lip Color - Pink Punch লিপস্টিকের শেডটা দেখলে। এই লিপস্টিকের শেডে একটা পার্পল আন্ডারটোন রয়েছে, যার ফলে রংটা খুব একটা চড়া দেখায় না, কিন্তু সুন্দর স্টেটমেন্ট কালার তৈরি হয়। লিকুইড ম্যাট ফর্মুলার লিপস্টিকটি ঠোঁটের পক্ষে আরামদায়ক, এবং থাকেও অনেকক্ষণ ধরে।

দাম - ₹295/-

 

04. ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট আল্টিমেট লিপ কালার উইথ আর্গান অয়েল - বেরি বুস্ট

04. ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট আল্টিমেট লিপ কালার উইথ আর্গান অয়েল - বেরি বুস্ট

যে কোনও ভারতীয় পোশাকের সৌন্দর্য বাড়িয়ে তুলতে বেছে নিন ল্যাকমে অ্যাবসলিউট ম্যাট আল্টিমেট লিপ কালার উইথ আর্গান অয়েল-বেরি বুস্ট/Lakme Absolute Matte Ultimate Lip Color with Argan Oil - Berry Boost। ঘন ক্রিম ফর্মুলা হওয়া সত্ত্বেও গাঢ় রঙের এই লিপস্টিকটি খুব সুন্দর ম্যাট ফিনিশ দেয় আর দিনভর রঙের উজ্জ্বলতা থাকে অটুট! তা ছাড়া আর্গান অয়েলে সমৃদ্ধ হওয়ার কারণে এই লিপস্টিকটি ঠোঁট শুষ্ক হয়ে যাওয়া আটকায়।

 

05. ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার + ম্যাট লিপস্টিক - এমএম ওয়ান মভ ম্যাটার

05. ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার + ম্যাট লিপস্টিক - এমএম ওয়ান মভ ম্যাটার

প্রায় ন্যুড শেডের সঙ্গে গোলাপি আন্ডারটোনের মিশেল সবসময়ই সুন্দর দেখায়। বিশেষ করে ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার + ম্যাট লিপস্টিক-এমএম ওয়ান মভ ম্যাটার/ Lakme 9 To 5 Primer + Matte Lipstick - MM1 Mauve Matter আপনার মুখ নিমেষে উজ্জ্বলতায় ভরিয়ে তোলে। প্রাইমার যুক্ত এই লিপস্টিক প্রায় সারাদিন আপনার ঠোঁটে অটুট থাকে, ফলে বারবার টাচ-আপ করার দরকার হয় না। পাশাপাশি উষ্ণ গোলাপি-ঘেঁষা ন্যুড লিপস্টিকটি যে কোনও গায়ের রঙের সঙ্গেই মানানসই।

দাম - ₹500/-

মূল ফোটো সৌজন্য: @realhinakhan